শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুক্তরাষ্ট্রে ঘরে ঢুকে বাংলাদেশী দম্পতি হত্যায় কেরি সাহেবের মাথাব্যথা নেই ॥ ও. কাদের

যুক্তরাষ্ট্রে ঘরে ঢুকে বাংলাদেশী দম্পতি হত্যায় কেরি সাহেবের মাথাব্যথা নেই ॥ ও. কাদের

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৯ এপ্রিল ॥ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সারাদেশে সম্প্রতি ঘটে যাওয়া বিভিন্ন হত্যাকা- নিয়ে সরকার অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে। এসব হত্যাকা-ে সরকার নির্লিপ্ত থাকেনি। সম্প্রতি যা যা ঘটেছে, সেগুলো অর্গানাইজড, টার্গেটেড কিলিং। তিনি বলেন, কোন হত্যাকারীকে ছাড় দেয়ার সুযোগ নেই।

ওবায়দুল কাদের আরও বলেন, জ্বালানি তেলের মূল্য কমানো হয়েছে, ভাড়া এখনও কমেনি। পরিবহনের ভাড়াও কমবে। এ বিষয়ে সোমবার বিআরটিতে পরিবহন নেতাসহ সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠক করে যাত্রী ভাড়া কমানোর বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

মন্ত্রী গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরের তেঁতুইবাড়ি এলাকায় চন্দ্রা-নবীনগর সড়কে শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজের সামনে একটি নির্মাণাধীন আন্ডারপাসের নির্মাণকাজ পরিদর্শনে এসে শুক্রবার এসব কথা বলেন। সাড়ে পাঁচ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন এ আন্ডারপাসটি আগামী জুন মাসের শেষ সপ্তাহে উদ্বোধন করা হবে বলে মন্ত্রী আশা প্রকাশ করেন। চলতি বছরের ২৬ জানুয়ারি এ আন্ডারপাসটির নির্মাণকাজ শুরু হয়।

মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরির বাংলাদেশের খুনের ব্যাপারে সাম্প্রতিক মন্তব্য নিয়ে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, তার দেশেও হত্যাকা- হচ্ছে। সম্প্রতি ক্যালিফোর্নিয়ায় ঘরে ঢুকে বাংলাদেশী এক দম্পতিকে হত্যা করলেও এ বিষয়ে তার কোন মাথাব্যথা নেই। অথচ তিনি বাংলাদেশের কলাবাগানে একটি হত্যাকা- নিয়ে স্টেটমেন্ট দিলেন, প্রধানমন্ত্রীকে ফোন করলেন।

সামনের ইউপি নির্বাচন নিয়ে মন্ত্রী বলেন, দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া প্রথম ধাপে সারাদেশে নির্বাচন ভাল ছিল। দ্বিতীয় নির্বাচনেও সংঘাত অনেক ক্ষেত্রে হয়েছে। তৃতীয় ধাপে নির্বাচনটা মোটামুটি শান্তিপূর্ণ হয়েছে। পরবর্তী তিনটি নির্বাচনেও আশা করছি তা বজায় থাকবে। তবে নির্বাচনে উত্তেজনা, সংঘাত একেবারেই থাকবে না এ কথা বলে কোন লাভ নেই। তবে বাকি নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য পার্টি থেকে জেলার তৃণমূল নেতা, জনপ্রতিনিধিদের সবাইকে বলা হয়েছে বাড়াবাড়ি না করে ধৈর্যধারণ করার জন্য। সে বিষয়ে আমরাও সতর্ক দৃষ্টি রাখছি।

এ সময় সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ সবুজ উদ্দিন খান, মানিকগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ মহিবুল হক এবং গাজীপুর সড়ক, জনপথের উপ-বিভাগীয় প্রকৌশলী সাদ্দাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার