রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে এলোপাথারি গুলি, আওয়ামী লীগ প্রার্থীসহ আহত ১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ পৌরসভায় এলোপাথারি গুলি ও সহিংসতায় আওয়ামী লীগ প্রার্থীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। গুলিবিদ্ধ মুন্না (৩৫), মতি ব্যাপারী (৩৭), শ্যামল (২৬), সেন্টু (৫৫) ও মামুন (২৮) গুলিবিদ্ধ হয়েছে। গলায় গুলিবিদ্ধ মতি ব্যাপারীকে ঢাকায় পাঠানো হয়েছে। অন্য আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেলা পৌনে ১১টার দিকে পৌরসভারটির তিন নম্বর ওয়ার্ডের ইদ্রাকপুর উচ্চ বিদ্যায় কেন্দ্রের সামনে যেতেই আওয়ামী লীগ প্রার্থী ফয়সাল বিপ্লবকে মারধর করে এবং তার গাড়িতে গুলি ছুড়ে সন্ত্রীরা। এরপর শুরু হয় এলোপাথরি গুলি। হাটলক্ষীগঞ্জ বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইদ্রাকপুর উচ্চ বিদ্যায় কেন্দ্রে বাইরে এবং পুরনো বাসস্ট্যান্ট ও কুষি ব্যাংক চত্ত¦র এলাকায় কতিপয় যুবক এলোপাথারি গুলি করতে থাকে। এই সময় দিশেহারা হয়ে লোকজন ছুটাছুটি শুরু করে। একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশ টহল গাড়িকে ধাক্কা দিলে পুলিশও আহত হয়। এখানে অন্তত ১২ জন আহত হয়।

আহত আওয়ামী লীগ প্রার্থী ফয়সাল বিপ্লব জানিয়েছেন, মকবুল কমিশনারের নেতৃত্বে এই হামলা চলে।

পরে বিজিবি, র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কেন্দ্রগুলোতে ভোটগ্রহন কার্যক্রম চালু থাকলেও ভোটার উপস্থিতি কম।

এছাড়া মানিকপুর গ্রিন লিফ কিন্ডার গার্ডেন কেন্দ্রে দু’ কমিশনার প্রার্থীর সমর্থকতর মধ্যে সংঘর্ষে দুই জন আহত হয়েছে। দেওভোগ ২নং প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কয়েকটি ককটেল বিস্ফোরণ হয়েছে। এই কেন্দ্রে মোবাইলে ভিডিও করার সময় আলমগীর নামে এক যুবকে দূবৃত্তরা বেদম প্রহার করে মোবাইল ছিনিয়ে নেয়।

চরশিলমন্দির প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে দৈনিক সকালে খবরের স্থানীয় প্রতিনিধি আরাফাতুজ্জামান বাবুকে (৩০) মারধর করেছে সন্ত্রীরা।

এছাড়া মিরকাদিম পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে মিছিল নিয়ে রিকাবী বাজার উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রবেশের চেষ্টাকালে পুলিশ বাধা দিলে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

সার্বিক বিষয়ে এডিসি ও রির্টানিং অফিসার মো. ফজলে আজিম জানান, কেন্দ্রে বাইরে কিছু ঘটনা ঘটলেও আইন শৃঙ্খলা বাহিনী তা নিয়ন্ত্রণ করেছে। দুই পৌর সভার ৪২টি কেন্দ্রেই ভোট গ্রহন স্বাভাবিক রয়েছে।

শীর্ষ সংবাদ:
কলম্বিয়ার মাদক সম্রাট অ্যাতোনিয়েল অবশেষে আটক         যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে গোলাগুলিতে নিহত ১         শ্যামলীতে মোটরসাইকেল শোরুমে ডাকাতি, গ্রেফতার ৬         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৪         জাতিসংঘ দিবস আজ         সিরাজগঞ্জে ট্রাকচাপায় বিমান বাহিনীর সদস্যসহ নিহত ২         আসুন আমরা জাতিসংঘকে আমাদের আশার বাতিঘর বানাই ॥ প্রধানমন্ত্রী         সংহতির মাধ্যমেই এগিয়ে যেতে হবে ॥ জাতিসংঘ মহাসচিব         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৮৮৯ জন         দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’