বুধবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে সন্ত্রাসী কর্তৃক ভিক্ষুকের বাড়ি ভাংচুর

স্টাফ রির্পোটার,নীলফামারী॥ প্রতিবন্ধি এক ভিক্ষুক নারীর ঘরবাড়ি ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। একদল ভাড়াটে সন্ত্রাসী এসময় ওই ভিক্ষুককে নির্মমভাবে পিটিয়ে আহত করে।এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিন বাহাগিলি বসুনিয়াপাড়া। এ ঘটনায় আজ সোমবার দুপুর ১২টায় ওই ভিক্ষুক কিশোরীগঞ্জ থানায় একটি মামলা দিয়েছে।

অভিযোগে জানা যায় ওই গ্রামের মৃত কেন্দুরাম বর্মনের প্রতিবন্ধি মেয়ে ঝলোবালা(৫০) ভিক্ষা করে জীবন যাপন করে। সে তার মৃত বাবার রেখে যাওয়া ৪ শতক ভিটায় বসবাস করে আসছে। কিন্তু একদল ভুমিখাদকদের ওই ভিটার উপর নজর পড়ে। ঘটনার দিন পুষ্প চন্দ্র(২৭) ধনি চন্দ্র(৩৫) ওই জমি দখলে ভাড়া করা সন্ত্রাসী এনে জোড়পূর্বক সাদা ষ্ট্যাম্পে ঝলোবালার স্বাক্ষর নিতে চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এত তারা ক্ষিপ্ত হয়ে ঘর ভাংচুর ও তাকে মারপিট করে পালিয়ে যায়। কিশোরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান বলেন লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records