বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে সন্ত্রাসী কর্তৃক ভিক্ষুকের বাড়ি ভাংচুর

স্টাফ রির্পোটার,নীলফামারী॥ প্রতিবন্ধি এক ভিক্ষুক নারীর ঘরবাড়ি ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। একদল ভাড়াটে সন্ত্রাসী এসময় ওই ভিক্ষুককে নির্মমভাবে পিটিয়ে আহত করে।এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিন বাহাগিলি বসুনিয়াপাড়া। এ ঘটনায় আজ সোমবার দুপুর ১২টায় ওই ভিক্ষুক কিশোরীগঞ্জ থানায় একটি মামলা দিয়েছে।

অভিযোগে জানা যায় ওই গ্রামের মৃত কেন্দুরাম বর্মনের প্রতিবন্ধি মেয়ে ঝলোবালা(৫০) ভিক্ষা করে জীবন যাপন করে। সে তার মৃত বাবার রেখে যাওয়া ৪ শতক ভিটায় বসবাস করে আসছে। কিন্তু একদল ভুমিখাদকদের ওই ভিটার উপর নজর পড়ে। ঘটনার দিন পুষ্প চন্দ্র(২৭) ধনি চন্দ্র(৩৫) ওই জমি দখলে ভাড়া করা সন্ত্রাসী এনে জোড়পূর্বক সাদা ষ্ট্যাম্পে ঝলোবালার স্বাক্ষর নিতে চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এত তারা ক্ষিপ্ত হয়ে ঘর ভাংচুর ও তাকে মারপিট করে পালিয়ে যায়। কিশোরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান বলেন লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records