বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে অটোরিকসা ও বাসের সংঘর্ষে পুলিশসহ নিহত-৩

বরিশালে অটোরিকসা ও বাসের সংঘর্ষে পুলিশসহ নিহত-৩

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ড সংলগ্ন দক্ষিণ পার্শ্বে রবিবার সকালে পুলিশের চেকপোস্টে ব্যাটারীচালিত অটোরিকসার সাথে যাত্রীবাহী পরিবহনের মুখোমুখী সংঘর্ষে পুলিশ কনস্টবলসহ ৩ জন নিহত ও ২ জন গুরুত্বর আহত হয়েছেন।

নিহতরা হলেন-চেকপোস্টে দায়িত্বরত গৌরনদী হাইওয়ে থানার কনস্টবল জাহিদ হোসেন (২৬), পথচারী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক শাহজাদা শরীফ (৪৫) ও অটোরিকসার যাত্রী ঢাকার ব্যবসায়ী সিরাজ সরদার (৬০)। আহতরা হলো-অটোরিকসা চালক নজরুল ইসলাম (৩৫) ও পথচারী রেশাত শরীফ (১২)।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, রবিবার সকাল আটটার দিকে ঘটনাস্থলে হাইওয়ে থানা পুলিশের চেকপোস্ট অতিক্রমকালে বরিশাল থেকে যশোরগামী কে.এম পরিবহনকে (ঢাকা মেট্রো-ব-১৪-৭১২৮) সিগন্যাল দেয় পুলিশ। এসময় নিয়ন্ত্রন হারিয়ে পরিবহনটি বিপরীতদিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারীচালিত অটোরিকসাকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকসার যাত্রী বিল্বগ্রামের বাসিন্দা ঢাকার ব্যবসায়ী সিরাজ সরদার, চেকপোস্টে দায়িত্বরত পুলিশ কনস্টবল জাহিদ হোসেন ও পথচারী দক্ষিণ বিজয়পুর গ্রামের শাহজাদা শরীফ নিহত হন। গুরুতর আহত অটোরিকসা চালক নজরুল ইসলামকে বরিশাল শেবাচিম ও নিহত শাহজাদার পুত্র পথচারী রেশাত শরীফকে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়।

গৌরনদী থানার ওসি মো. আলাউদ্দিন মিলন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক পরিবহনটিকে আটক ও নিহতদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
টিকিটের দাবিতে আজও সৌদি প্রবাসীদের বিক্ষোভ         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন         ইরানের কাছে অস্ত্র বিক্রির ব্যাপারে চীন ও রাশিয়াকে পম্পেও'র হুমকি         আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট ইরানের কাছে আত্মসমর্পণ করবে ॥ জাতিসংঘে রুহানি         প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি