বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফাইনালে হারের যন্ত্রণা সীমাহীন মেসি

স্পোর্টস রিপোর্টার ॥ ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে হেরে হৃদয় ভেঙেছিল লিওনেল মেসির। এক বছর পর ওই ক্ষতে প্রলেপ দেয়ার সুযোগ করে দিয়েছিল কোপা আমেরিকা ফুটবল। কিন্তু মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এই লড়াইয়েও ফাইনালে হারের জ্বালায় জ্বলতে হয়েছে আর্জেন্টাইন অধিনায়ককে। যে কারণে বর্তমানে সীমাহীন কষ্টের মধ্যে আছেন বার্সিলোনা তারকা। মঙ্গলবার এমনই জানিয়েছেন তিনি।

মেসি তার ফেসবুক পেজে ভক্ত-সমর্থকদের উদ্দেশ করে একটি বার্তা দিয়েছেন। এই বার্তার শুরুতেই তিনি কোপা আমেরিকার ফাইনালে টাইব্রেকারে চিলির কাছে হেরে যাওয়ার হতাশা প্রকাশ করেন। বলেন, ফুটবলে ফাইনাল হারার চেয়ে বেশি যন্ত্রণার আর কিছু নেই। এটি খুব বেশি যন্ত্রণার। আমিসহ দলের সবার একই অবস্থা। মেসি আরও বলেন, তবে আমি এখনই হাল ছাড়ছি না। কঠিন সময়েও যারা আমাদেরকে সমর্থন দিয়ে গেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

কোপার ফাইনালে আর্জেন্টিনার ২২ বছরের শিরোপা খরা কাটানোর সুবর্ণ সুযোগ ছিল। কিন্তু স্বাগতিক চিলির কাছে হেরে আরেকবার হতাশার সাগরে ডুবতে হয়েছে দিয়াগো ম্যারাডোনার দেশকে। এ কারণে হতাশায় নিমজ্জিত মেসি সেরা খেলোয়াড়ের পুরস্কার নিতে অস্বীকৃতি জানান। আন্তর্জাতিক সংবাদমাধ্যমে এমন খবরই প্রকাশিত হয়েছে। অবশ্য এ বিষয়ে কোপা আমেরিকা টুর্নামেন্ট কর্তৃপক্ষ কোনো বিবৃতি দেয়নি। মেসির কাছ থেকেও এ নিয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

শীর্ষ সংবাদ:
চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই         বিশ্ব স্বাস্থ্য সংস্থা ছাড়ার আনুষ্ঠানিকতা শুরু করল যুক্তরাষ্ট্র         উ. মেসিডোনিয়ায় ট্রাক থেকে আরো ১৪৪ বাংলাদেশি উদ্ধার         করোনাভাইরাস ধরেই ছাড়ল ব্রাজিলের প্রেসিডেন্টকে         চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ         ভার্চুয়াল আদালত নিয়ে আজ বিচারপতিদের ফুলকোর্ট সভা         বাজার স্থিতিশীল রাখতে এবার চাল আমদানির সিদ্ধান্ত        
//--BID Records