শুক্রবার ১২ আষাঢ় ১৪২৮, ২৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মলদ্বার থেকে ৫৮৫ পিস ইয়াবা উদ্ধার!

অনলাইন রিপোর্টার ॥ মলদ্বারে ইয়াবা রেখে পাচারের সময় দুই যুবককে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। সোমবার রাত আড়াইটার দিকে নগরীর কর্ণফুলী শাহ আমানত সেতু এলাকায় ঢাকাগামী শ্যামলী পরিবহন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার দুইজন হলেন- ঢাকার ডেমরা থানার সরালিয়া গ্রামের মনোহর চন্দ্রের ছেলে তপন চন্দ্র সরকার(২৬) ও একই এলাকার নাজমুল হুদার ছেলে মো. রমজান আলী(২৫)।

বাকলিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন সাংবাদিকদের বলেন,‘গ্রেপ্তার দুই যুবক পেশায় কাঠমিস্ত্রি। সম্প্রতি তারা ইয়াবা পাচারে যুক্ত হয়েছে। ইয়াবা নিয়ে যাওয়ার জন্য তপনকে কক্সবাজার নিয়ে আসে রমজান আলী। তপনের মলদ্বারে বিশেষ কায়দায় ইয়াবা রেখে পাচার করছিল রমজান।’

রাতে কক্সবাজার থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাসী চালিয়ে দুইজনকে আটক করা হয়। রমজান আলীর স্বীকারোক্তির ভিত্তিতে তপনের মলদ্বার থেকে ৫৮৫পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি মহসিন।

শীর্ষ সংবাদ:
রামেক হাসপাতালে করোনায় একদিনে সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         কদমতলীর তিন খুনের দায় স্বীকার করলেন বড় মেয়ে মুন         এডিবি ৮ হাজার কোটি টাকা ঋণ দিচ্ছে ॥ চুক্তি সই         সত্য লুকানো বিএনপির পুরনো অভ্যাস ॥ কাদের         করোনা: ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশ জাতীয় পরামর্শক কমিটির         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮১         যেন সার্কাসের ক্লাউনরা বক্তব্য রাখছেন, বিএনপিকে কাদের         দেশে চীনের নতুন এক টিকার মানবদেহে পরীক্ষামূলক প্রয়োগের অনুমতি         জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে         নারী ও শিশু পাচারে কাউকে ছাড় দেয়া হবে না ॥ বিজিবি মহাপরিচালক         বাংলাদেশে করোনা টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী         কৃষি মন্ত্রণালয়ের এডিপি বাস্তবায়ন ৭৬ শতাংশ         ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ         খুলনা বিভাগে ২৪ ঘন্টায় আরও ২০ জনের প্রাণ ঝড়লো         চুয়াডাঙ্গায় শতভাগ করোনা শনাক্ত, মৃত্যু দুই জনের         রমনা বটমূলে বোমা হামলা ॥ ডেথ রেফারেন্স ও আপিল শুনানি ২৪ অক্টোবর         রাজশাহীতে করোনায় একদিনে সর্বোচ্চ আরও ১৮ জনের মৃত্যুর রেকর্ড         ভারতে ফের করোনাভাইরাসে দৈনিক শনাক্ত ও মৃত্যু বাড়ল         কঠোর লকডাউনেও দিনাজপুরে করোনায় মৃত্যু বাড়ছে, গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪৮.৭৮