মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেহরির সময় গুলি করে প্রাইভেটকার ছিনতাই

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর বিজয় সরণি এলাকায় মঙ্গলবার রাতে সেহরির সময় গুলি করে প্রাইভেটকার ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের গুলিতে ও মারপিটে আহত হন প্রাইভেটকারচালক আসিফ আব্দুল্লাহ খান (২৫) ও তার বন্ধু সাব্বির আহমেদ বাপ্পী (২৫)।

সাব্বির আহমেদ বাপ্পী জানান, রাতে তারা দুইবন্ধু পুরান ঢাকার নাজিরাবাজার আবদুর রাজ্জাকের হোটেলে সেহরি খেয়ে বাসায় ফিরছিলেন। তাদের বাসা উত্তরায়। রাত ৩টার দিকে তাদের প্রাইভেটকারটি বিজয় সরণি ফ্লাইওভারে পৌঁছলে একটি ট্রাক তাদের গতিরোধ করে।

তিনি জানান, এ সময় ট্রাক থেকে ৪/৫ জন নেমে এসে তাদেরকে মারধর করে। এক পর্যায়ে তারা আসিফকে গুলি করে প্রাইভেটকারটি নিয়ে যায়। এ সময় আসিফকে তিনি (বাপ্পী) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন।

তিনি জানান, প্রাইভেটকারটি আসিফদের। উত্তরা ৩নং সেক্টরের ৯নং রোডের ৩নং বাসা তাদের।

কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক জানান, গুলি আসিফের পেটের পাশ দিয়ে বেরিয়ে গেছে। ভোর চারটার দিকে তারা চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।

শীর্ষ সংবাদ:
সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী         রাঙ্গামাটিতে জেএসএস কমান্ডারকে গুলি করে হত্যা         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         চট্টগ্রামে ভেঙে পড়লো বিএনপি নেতাদের সমাবেশ মঞ্চ         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী মিজ অ্যান্ডারসন পদত্যাগের পর ফের পদে ফিরলেন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে