বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চলচ্চিত্রাভিনেতা আহমেদ শরীফের বিরুদ্ধে পরোয়ানা

অনলাইন রিপোর্টার॥ চেক প্রতারণার একটি মামলায় আদালতের সমনে হাজির না হওয়ায় চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। ঢাকার মহানগর হাকিম মোস্তাফিজুর রহমান সোমবার পরোয়ানা জারির এ আদেশ দেন।

এক লাখ ৬৭ হাজার টাকার চেক প্রতারণার অভিযোগে মোশারফ হোসেন সুমন নামের এক ব্যবসায়ী গত ৫ মার্চ মাসে এই মামলা দায়ের করেন।

বাদীর আইনজীবী রোকন রেজা শেখ জানান, ওইদিন মামলা গ্রহণ করে আদালত আহমেদ শরীফকে আদালতে হাজির হতে সমন জারি করে। সে অনুযায়ী আজ তিনি হাজির না হওয়ায় তার বিরুদ্ধে পরোয়ানা জারির আবেদন করা হয়। সে আবেদন শুনে বিচারক গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন।”

রোকন রেজা জানান, আহমেদ শরীফকে গ্রেফতার করা গেল কি না, সে বিষয়ে আদালত ১ অগাস্ট প্রতিবেদন দিতে বলেছে।

মামলায় অভিযোগ করা হয়েছে, আহমেদ শরীফের কাছে বাদী মোশারফ হোসেনের ১ লাখ ৬৭ হাজার টাকা পাওনা ছিল। সেই টাকা পরিশোধের জন্য আহমেদ শরীফ তাকে ইস্টার্ন ব্যাংকের একটি চেক দেন। ওই টাকা তোলার জন্য তিনি দুই দফা ব্যাংকে জমা দিলেও তা প্রত্যাখ্যাত হয়।

এরপর বাদী উকিল নোটিস দিলেও পওনা টাকা ফেরত না দেওয়ায় আহমেদ শরীফের বিরুদ্ধে মামলা করেন মোশারফ হোসেন সুমন।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         কারওয়ানবাজারে বাসচাপায় স্কুটিচালক নিহত         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জন হাসপাতালে         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         অর্থনীতির স্বাভাবিক অবস্থা ফেরাতে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ : অর্থমন্ত্রী         ট্রেনে পাথর নিক্ষেপ নিভে গেল আজমীরের চোখের আলো         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         বিশ্বে প্রথম মানবদেহে শূকরের কিডনি প্রতিস্থাপন         বদলে যাচ্ছে ফেসবুকের নাম !         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত