শুক্রবার ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ওয়াহহাব

  • মাগুরা উপনির্বাচন

বিশেষ প্রতিনিধি ॥ মাগুরা-১ (মাগুরা সদর ও শ্রীপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন পেলেন মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহহাব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলটির সংসদীয় বোর্ডের সভায় এ মনোনয়ন দেয়া হয়।

সূত্র জানায়, গত রবিবার সন্ধ্যায় সংসদীয় বোর্ডের সভায় সর্বসম্মতি সিদ্ধান্ত না হওয়ায় মনোনয়ন প্রদানের দায়িত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর অর্পণ করা হয়। আবদুল ওয়াহহাবকে দলীয় মনোনয়ন দেয়া হয়।

দলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ আনুষ্ঠানিক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহহাবের দলীয় মনোনয়ন প্রাপ্তির কথা জানান।

খালেদা সর্বক্ষেত্রেই পরাজিত ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম নেতিবাচক রাজনীতি পরিহারের জন্য বিএনপি নেত্রী খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়েছেন। জনকণ্ঠের কাছে দেয়া প্রতিক্রিয়ায় তিনি বলেন, নির্বাচন, আন্দোলন ও চক্রান্তে সব দিক থেকেই খালেদা জিয়া পরাজিত সৈনিক। বাংলাদেশের মানুষ জ্বালাও-পোড়াও, হত্যা ও সহিংসতার বিরুদ্ধে। খালেদা জিয়াকে উদ্দেশ করে নাসিম বলেন, আপনি হরতাল-অবরোধের নামে তিন মাস ধরে যে সহিংসতা চালিয়েছেন, তিন সিটি নির্বাচনে তার বিরুদ্ধে ব্যালটের মাধ্যমে রায় দিয়েছে নগরবাসী। তিনি বলেন, শেষ পর্যন্ত আপনি নির্বাচনের মাঠে থাকবেন কিনা তা নিয়ে আপনার দলের নেতাকর্মীদের মধ্যে সংশয় ছিল। শুধু ঢাকা ও চট্টগ্রাম নগরীর সাধারণ মানুষ নয়, বিএনপির নেতাকর্মীরাও আপনার নির্দেশ মানেনি। কারণ নির্বাচন নিয়ে অনেক আগে থেকেই আপনি ‘ডাবল স্ট্যান্ডার্ড’ নীতি গ্রহণ করেছিলেন।

শীর্ষ সংবাদ:
অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের         কক্সবাজারে পুলিশের ২৬৪ কর্মকর্তা একযোগে বদলি         মিয়ানমার থেকে বছরে আসছে ৬ হাজার কোটি টাকার ইয়াবা         ড. কামাল হোসেনের গণফোরাম ভাঙছে         করোনায় দেশে মৃত্যু ও আক্রান্ত কমেছে         ডিজিটাল সুরক্ষা তৈরিতে সরকারের নানা উদ্যোগ         ধর্ষিত স্কুলছাত্রীর জীবিত ফিরে আসা ॥ বিচারিক তদন্তের নির্দেশ         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে নজরদারি বেড়েছে         নিবন্ধন ছাড়া বেসরকারী হাসপাতাল চলতে দেয়া হবে না ॥ তাপস         রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         মন্ত্রণালয়ের সিদ্ধান্তের পর ১৫ দিনের মধ্যেই শুরু হবে এইচএসসি পরীক্ষা         প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পদোন্নতির দ্বার খুলছে         সিনেমা হল সংস্কারে বিশেষ তহবিল গঠন করা হবে : তথ্যমন্ত্রী         বসুন্ধরা কোভিড হাসপাতালে চিকিৎসা কার্যক্রম বন্ধের নির্দেশ         আরও ২টি বিশেষ ফ্লাইটের ঘোষণা দিল বিমান         কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি