বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ওয়াহহাব

  • মাগুরা উপনির্বাচন

বিশেষ প্রতিনিধি ॥ মাগুরা-১ (মাগুরা সদর ও শ্রীপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন পেলেন মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহহাব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলটির সংসদীয় বোর্ডের সভায় এ মনোনয়ন দেয়া হয়।

সূত্র জানায়, গত রবিবার সন্ধ্যায় সংসদীয় বোর্ডের সভায় সর্বসম্মতি সিদ্ধান্ত না হওয়ায় মনোনয়ন প্রদানের দায়িত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর অর্পণ করা হয়। আবদুল ওয়াহহাবকে দলীয় মনোনয়ন দেয়া হয়।

দলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ আনুষ্ঠানিক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহহাবের দলীয় মনোনয়ন প্রাপ্তির কথা জানান।

খালেদা সর্বক্ষেত্রেই পরাজিত ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম নেতিবাচক রাজনীতি পরিহারের জন্য বিএনপি নেত্রী খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়েছেন। জনকণ্ঠের কাছে দেয়া প্রতিক্রিয়ায় তিনি বলেন, নির্বাচন, আন্দোলন ও চক্রান্তে সব দিক থেকেই খালেদা জিয়া পরাজিত সৈনিক। বাংলাদেশের মানুষ জ্বালাও-পোড়াও, হত্যা ও সহিংসতার বিরুদ্ধে। খালেদা জিয়াকে উদ্দেশ করে নাসিম বলেন, আপনি হরতাল-অবরোধের নামে তিন মাস ধরে যে সহিংসতা চালিয়েছেন, তিন সিটি নির্বাচনে তার বিরুদ্ধে ব্যালটের মাধ্যমে রায় দিয়েছে নগরবাসী। তিনি বলেন, শেষ পর্যন্ত আপনি নির্বাচনের মাঠে থাকবেন কিনা তা নিয়ে আপনার দলের নেতাকর্মীদের মধ্যে সংশয় ছিল। শুধু ঢাকা ও চট্টগ্রাম নগরীর সাধারণ মানুষ নয়, বিএনপির নেতাকর্মীরাও আপনার নির্দেশ মানেনি। কারণ নির্বাচন নিয়ে অনেক আগে থেকেই আপনি ‘ডাবল স্ট্যান্ডার্ড’ নীতি গ্রহণ করেছিলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি