শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সালাহ উদ্দিনকে রবিবারের মধ্যে হাজিরের নির্দেশ কেন দেয়া হবে না

সালাহ উদ্দিনকে রবিবারের মধ্যে হাজিরের নির্দেশ কেন দেয়া হবে না
  • হাইকোর্টের রুল

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে রবিবারের মধ্যে খুঁজে বের করে আদালতে হাজির করতে কেন নির্দেশ দেয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট। বৃহস্পতিবার বিকেলে সালাউদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদের দায়ের করা এক আবেদনের প্রাথমিক শুনানি করে বিচারপতি কামরুল ইসলাম সিদ্দিকী ও বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রুল জারি করেন।

এর আগে বৃহস্পতিবার সকালে হাসিনা আহমেদ ২৪ ঘন্টার মধ্যে সালাহ উদ্দিনকে আদালতে হাজির করার নির্দেশনা চেয়ে একটি ফৌজদারী আবেদন করেন। আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মওদুদ আহমেদ, এ্যাডভোকেট এজে মোহাম্মদ আলী ও এ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। রাষ্ট্রপক্ষে শুনানি করেন এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম এবং তাকে সহায়তা করেন ডেপুটি এ্যাটর্নি জেনারেল মোঃ বশীর উল্লাহ।

মঙ্গলবার রাতে আইনশৃৃঙ্খলা বাহিনীর সদস্যরা সালাহ উদ্দিনকে তুলে নিয়ে গেছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযাগ করা হলেও আইনশৃঙ্খলা বাহিনী বিষয়টি স্বীকার করেনি। হাসিনা আহমেদ সাংবাদিকদের বলেন, ‘আমি (মঙ্গলবার) রাতে প্রথমে গুলশান থানা এবং পরে উত্তরা থানায় আমার স্বামীর সন্ধান চেয়ে জিডি করতে গিয়েছিলাম। কোথাও আমার জিডি গ্রহণ করা হয়নি। থানার কর্মকর্তারা অভিযোগকে ভিত্তিহীন বলে গ্রহণ করেনি।’ যে বাড়িতে সালাহ উদ্দিন আহমেদ ছিলেন সেই বাড়ির নম্বরসহ মালিকের নাম-ঠিকানাসহ অভিযোগ নিয়ে থানায় গিয়েছিলেন বলে জানান তার স্ত্রী।

শীর্ষ সংবাদ:
করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়         হাসপাতালে চিকিৎসাধীন নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণে অবস্থার অবনতি         বাঁশখালীর এমপি মোস্তাফিজসহ পরিবারের ১১ সদস্যর করোনা শনাক্ত         সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধা মনোয়ারের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন         কাবুলের জামে মসজিদ সন্ত্রাসী হামলার দায়িত্ব অস্বীকার করল তালেবান         কিছু মানুষ কখনও করোনা ভাইরাসে আক্রান্ত হবে না ॥ গবেষণা         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         কৃষ্ণাঙ্গ যুবক হত্যা ॥ বিক্ষোভে সমর্থন যুক্তরাষ্ট্রের ৪ প্রেসিডেন্টের         আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল চীন         ভারতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান         ইরানে আটক একজন মার্কিন বন্দির মুক্তির খবর দিলেন ডোনাল্ড ট্রাম্প         নতুন মৃত্যুপুরী পেরু, ৫ হাজারের বেশি প্রাণহানি         ফিজিকে করোনা ভাইরাসমুক্ত ঘোষণা        
//--BID Records