ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

বাসায় কিছু না পেয়ে কিশোরীকে দলবেঁধে ডাকাতদের ধর্ষণ

প্রকাশিত: ১২:২৬, ২১ মে ২০২৪

বাসায় কিছু না পেয়ে কিশোরীকে দলবেঁধে ডাকাতদের ধর্ষণ

ডাকাতিকালে মূল্যবান জিনিস না পেয়ে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি বাড়িতে ডাকাতিকালে মূল্যবান জিনিস না পেয়ে কিশোরীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় অভিযুক্তরা চিহ্নিত অপরাধী ও একাধিক মামলার আসামি। তারা ডাকাতি পেশাকে আড়াল করতে ছদ্মবেশে বিভিন্নসময় নারায়ণগঞ্জের ভুলতা-গাউসিয়া এলাকায় বাসের সহকারীর কাজ, রিকশা ও অটোরিকশা চালাতেন।

তবে ছদ্মবেশে থেকেও শেষ রক্ষা হয়নি তাদের। র‌্যাব সদরদপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল রোববার রাতে আড়াইহাজারসহ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ ডাকাত দলের সর্দারসহ ৪ সদস্যকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন : বিদেশ ভ্রমণের লোভ দেখিয়ে নারী খেলোয়াড়দের ধর্ষণ করতো নিউটন

গ্রেফতারকৃতরা হলেন- ডাকাত দলের সর্দার মো. আব্দুল্লাহ, তার সহযোগী মো. মতিন, চান মিয়া ও মো. আয়নাল। তাদের কাছ থেকে ভুক্তভোগীর মোবাইল ফোনসহ একটি দেশীয় ওয়ান শুটার গান, একটি শাবল, একটি দা, দুটি রামদা ও ডাকাতির কাজে ব্যবহৃত অটোরিকশা জব্দ করা হয়।

সোমবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ একটি ডাকাত চক্র। এ চক্রের মূলহোতা আব্দুল্লাহ। চক্রে ১০/১২ জন সদস্য রয়েছে। আব্দুল্লাহর নেতৃত্বে তারা এক থেকে দুই বছর ধরে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছিল।

এবি 

সম্পর্কিত বিষয়:

×