ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বাস-অটোরিকশা-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৭

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর

প্রকাশিত: ১৭:২২, ৮ মার্চ ২০২৪

বাস-অটোরিকশা-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৭

ম্যাপে পিরোজপুর। 

পিরোজপুরে ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে চাপা দিয়েছে একটি বাস। এখন পর্যন্ত ৭ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। 

শুক্রবার দুপুরে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের ঝাউতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এর মধ্যে পুরুষ ৫ জন ও ২ জন নারী। নিহতদের সবাই অটোরিকশা ও মোটরসাইকেলের আরোহী। এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন। 

নিহতরা হলেন, মো: নাইম (১৯), মানসুরা বেগম (৩৫), খাইরুল ফরাজী (২০), স্বপন হাওলাদার (৩৫), মো: হেমায়েত (৪৫), জেসমিন (৩০), মো : আলমগীর মীর (২৬)। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রেজোয়ান। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পিরোজপুর বাসস্ট্যান্ড থেকে একটি বাস চন্ডিপুরের দিকে যাচ্ছিল। ওই সময় বাসটি ঝাউতলা নামক স্থানে একই দিকে যাওয়া একটি যাত্রী বোঝাই ব্যাটারিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। তখন সেখানে থাকা আরও একটি মোটরসাইকেলে ধাক্কা লাগে। 

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রেজোয়ান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাসটি ব্রেক ফেল করে একটি ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে চাপা দিয়েছে। ঘটনাস্থল থেকে আমরা ৩ জনের মরদেহ উদ্ধার করি। 

এছাড়া আরও কয়েকজনকে উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠালে সেখানে ৪ জন মারা গেছে বলে জানা গেছে। 

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান বলেন, দুর্ঘটনায় এখন পর্যন্ত ৭ জন নিহত হয়েছেন। আহতদের পিরোজপুর হাসপাতালে ও গুরুতর আহতদের খুলনা ও বরিশালের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআর

×