ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

মাগুরায় ভোট কেন্দ্রে নাশকতার সময় ছাত্রদল নেতা গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, মাগুরা

প্রকাশিত: ১৬:৪২, ৫ জানুয়ারি ২০২৪

মাগুরায় ভোট কেন্দ্রে নাশকতার সময় ছাত্রদল নেতা গ্রেপ্তার

সজিব শেখ 

মাগুরায় ভোটগ্রহণ কেন্দ্রে নাশকতার পরিকল্পনার অভিযোগে এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে মাগুরা পুলিশ। শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপারের সন্মেলন কক্ষে এক সংবাদ সন্মেলনে মাগুরার পুলিশ সুপার মশিউদৌল্লা রেজা একথা বলেন। 
৪ জানুয়ারি দুপুরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলা জাতীয়তাবাদী ছাত্র দলের সহ-সভাপতি সজিব শেখ (৩১) কে গ্রেপ্তার করেছে। 

সে শহরের পুলিশ লাইন এলাকার মসলেম শেখের পুত্র । তার বিরুদ্দে তিনটি মামলা রয়েছে। পুলিশ তাকে গ্রেপ্তার করে তার মোবাইল ফোন বিশ্লেষণ করে ও তার দেওয়া তথ্য মতে জানা যায় , তারা প্রতিটি কেন্দ্রে নির্বাচনের আগের দিন  ও নির্বাচনের দিন কমপক্ষে ৩টি করে বোমা ফাটাবে এবং শহরের গুরুত্বপুর্ণ এলাকায় বোমা ফাটাবে। যাতে কেউ ভোট কেন্দ্রে ভোট দিতে না আসে। তারা মোটরসাইকেল ব্যবহার করে এই কাজ করবে। এই জন্য কেন্দ্র থেকে তাদের কাছে টাকা এসেছে। 

পুলিশ সুপার বলেন, নাশকতামূলক কাজের মাধ্যমে নির্বাচনকে বাধাগ্রস্ত করতে জন্য সে তার সহযোগীদের নিয়ে অপচেষ্টা চালাতে ষড়যন্ত্র শুরু করে। তবে আইনশৃঘলা বাহিনীর ৫০৬৮জন সদস্য ভোটগ্রহণ কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে থাকবেন। পর্যাপ্ত নিরাপত্তা থাকবে। সবাই শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারবেন। 

সংবাদ সন্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার অপারেশন কলিম উল্লাহসহ পুলিশ কর্মকর্তা ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 
 

 

এসআর

×