ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

গায়ে হলুদ শেষে নদীতে গোসলে নেমে নিখোঁজ বর

স্টাফ রিপোর্টার, বরিশাল

প্রকাশিত: ২১:৩২, ২৪ মে ২০২৪

গায়ে হলুদ শেষে নদীতে গোসলে নেমে নিখোঁজ বর

সন্ধ্যা নদী। ছবি: জনকণ্ঠ

বরিশালের উজিরপুরে গায়ে হলুদের পর সন্ধ্যা নদীতে গোসল করতে গিয়ে বর নিখোঁজ রয়েছে। শুক্রবার (২৪ মে) বেলা পৌনে একটার দিকে এ ঘটনা ঘটে বলে উজিরপুর মডেল থানার ওসি মো. জাফর আহমেদ জানিয়েছেন।

নিখোঁজ মিরাজুল ইসলাম আরিফ (২৪) গাজীপুরের কাশিমপুর থানার সুলতান মার্কেট এলাকার বাসিন্দা মো. মিন্টু খানের ছেলে। আরিফ স্কয়ার টেক্সটাইলের গাড়ি চালক। বাড়িতে শোকের মাতম।স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, নিখোঁজ আরিফ তার মামাতো বোনকে বিয়ের জন্য পরিবারসহ বৃহস্পতিবার রাতে উজিরপুরের গাববাড়ী এলাকায় আসেন। 

শুক্রবার সকাল নয়টার দিকে গাববাড়ী এলাকার মৃত নাসির উদ্দিনের কন্যা নিপা আক্তারের (২০) সঙ্গে বিয়ে হয়।

বিয়ের পর গায়ে হলুদের অনুষ্ঠান হয়। পরে বেলা সাড়ে ১২ টার দিকে অপর দুইভাই সহ আরিফ সন্ধ্যা নদীর চতলবাড়ি এলাকায় গোসল করতে নামে।

এ সময় স্রোতের টানে দুই ভাইসহ ভেসে যেতে থাকে। তখন স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করে। তবে নিখোঁজ হয় বর আরিফ। গায়ে হলুদের উপকরণ।উদ্ধার অভিযানে থাকা বরিশাল নৌ-ফায়ার সার্ভিসের ডুবুরীদের টিম লিডার মো. নজরুল ইসলাম  বলেন, নতুন বিয়ে করা বর স্রোতের  টানে ভেসে গেছে। তার সন্ধানে ডুবুরিরা নদীতে তল্লাশি করছেন।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জাফর আহমেদ বলেন, স্থানীয় ও ফায়ার সার্ভিসের ডুবুরি নিখোঁজের সন্ধানে তল্লাশি করছে। ফায়ার সার্ভিসের সাথে পুলিশের একটি টিম কাজ করছে।

 এসআর

×