ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সাভারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর, গ্রেপ্তার ৩

নিজস্ব সংবাদদাতা, সাভার

প্রকাশিত: ১৮:০৯, ১ জানুয়ারি ২০২৪

সাভারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর, গ্রেপ্তার ৩

গ্রেপ্তার হওয়া তিনজন। 

সাভারে স্বতন্ত্র প্রার্থী মো. সাইফুল ইসলামের নির্বাচনী অফিস ভাঙচুর ও ৫ জনকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। এ ঘটনায় জড়িত থাকায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার রাতে আশুলিয়া থানাধীন পূর্ব নরসিংহপুর এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জাহিদ ভূঁইয়া, রাসেল কমান্ডার ও জনি দেওয়ান। পলাতক অন্য আসামীরা হলেন- ইউপি সদস্য রাজন ভূঁইয়া ও তার ছোট ভাই রাকিব ভূঁইয়া, সাইফুল ইসলাম, পালছার মাসুদ, রনি দেওয়ান, ইমন, নিজাম, আমানসহ অজ্ঞাত আরো ২৫-৩০ জন।

জানা গেছে, রবিবার রাত ১০টার দিকে আশুলিয়ার পূর্ব নরসিংহপুর এলাকায় ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলামের নির্বাচনী অফিসে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় রাজন ভূঁইয়া ও তার সহযোগীরা। এসময় তারা অফিস ভাঙচুর ও ট্রাক প্রতীকের সানাউল্লাহ ভূঁইয়া সানি, সাগর, সুজন, এনামুল হক ও নুর ইসলাম নামে পাঁচ সমর্থককে মারধর করে আহত করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তিন জনকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, এ ঘটনায় থানায় মামলা দায়ের পর তিনজনকে আজ সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে। সেইসঙ্গে পলাতক অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×