ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের চারজনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নান্দাইল, ময়মনসিংহ

প্রকাশিত: ১৯:৪৭, ৩০ ডিসেম্বর ২০২৩

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের চারজনের মৃত্যু

একই পরিবারের চারজনের মৃত্যু

ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলায় বিদ্যুৎপৃষ্ট হয়ে একই পরিবারের চার সদস্যের মৃত্যু হয়েছে। শনিবার বিকালে মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে বীর ঘোষপালা গ্রামে। নিতহরা হচ্ছেন জামাল উদ্দিন (৪০), তাঁর মা আনোয়ারা বেগম (৬৫), জামালের দুই মেয়ে ফাহমিদা ইসলাম ফাইজা (৬) ও ফারিয়া ইসলাম আনিকা (৫)। এই ঘটনায় আরেক মেয়ে জান্নাতুল মারুফা (৯) বেঁচে যায়।

শনিবার বিকালে ওই গ্রামে গিয়ে দেখা যায় আব্দুস সাত্তারের বাড়ির সামনে খোলা মাঠে আশপাশের বিভিন্ন মসজিদ থেকে নিয়ে আসা চারটি খাটিয়া সাজিয়ে রাখা হয়েছে। বাড়িতে শতশত মানুষের ভিড়। পাশেই সারি করে রাখা হয়েছে চারটি লাশ। সেখানে আহাজারি করছে স্বজনরা। 

নিহত জামাল উদ্দিনের ছোট ভাই নূরুল হক জানায়, তার ভাই ইজিবাইক চালায়। স্ত্রী মরিয়ম বেগম ঢাকায় থেকে একটি হাসপাতালে নার্সের চাকরি করেন। পুরাতন বাড়িতে জায়গার সংকুলান হচ্ছেনা দেখে বাড়ির পাশে ১০ শতক জমি ক্রয় করে একটি টিনের চালা ঘর তৈরী করে সেখানে বসবাসের পাশাপাশি নিজের ইজিবাইটিও চার্জ দিত। 

শনিবার বিকালে ইজিবাইটিতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে অসাবধানতা বশতঃ বিদ্যুতায়িত হয় জামাল। এ অবস্থায় মা আনোয়ারা ভাইকে বাঁচাতে এগিয়ে এলে তিনিও বিদ্যুৎপৃষ্ট হন। এরপর জামালের তিন মেয়ের মধ্যে ছোট দুইজন সেখানে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়। 

পরে বড় মেয়ে জান্নাতুল মারুফা দেখে চিৎকার করতে থাকে। তখন স্থানীয়রা গিয়ে বিষয়টি দেখতে পেয়ে বাঁশ দিয়ে সংযোগ বিচ্ছিন্ন করেন। কিন্তু ততক্ষণে চারজনই ঘটনাস্থলেই মারা যান।

এই বিষয়ে নান্দাইল থানার ওসি আব্দুল মজিদ বলেন, আমরা চারটি মরদেহ উদ্ধার করেছি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকলে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তি ব্যবস্থা গ্রহন করা হবে। 

 

এবি

সম্পর্কিত বিষয়:

×