ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

পিরোজপুরে সেতু ভেঙে খালে, ভোগান্তিতে মানুষ

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর

প্রকাশিত: ২২:৫৬, ১৬ নভেম্বর ২০২৩

পিরোজপুরে সেতু ভেঙে খালে, ভোগান্তিতে মানুষ

পিরোজপুরের ইন্দুরকানীতে সেতু ভেঙে পড়ে যাওয়ায় ভোগান্তিতে এলাকাবাসী

পিরোজপুরের ইন্দুরকানীর ১টি সেতু ভেঙে খালে পড়ে যাওয়ায় ভোগান্তিতে পড়েছে দু’পাড়ের কয়েক হাজার মানুষ। বুধবার রাতে হঠাৎ বিকট শব্দে উপজেলার ঘোষেরহাট বাজারের সেতুটি ভেঙে পড়ে। এক মাত্র সেতুটি ভেঙে যাওয়ায় স্কুল-কলেজের ছাত্রছাত্রী ও জনসাধারণকে পড়তে হচ্ছে চরম অসুবিধায়। সেতুটি ভেঙে যাওয়ায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে ইন্দুরকানী উপজেলার উত্তর ভবানীপুর, সেউতি বাড়িয়া, খেজুরতলা, পত্তাশীসহ পার্শ্ববর্তী বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার বেশ কয়েকটি গ্রামের কয়েক হাজার মানুষ ও স্কুল, কলেজ এবং মাদ্রাসার ছাত্রছাত্রীদের।

পথচারী আকলিমা আক্তার বলেন, আমি প্রতিদিন এই ব্রিজ দিয়ে যাতায়াত করি. আমার ছোট ছেলেমেয়েদের স্কুলে দিয়ে আসতে হয়। ওদের সামনে পরীক্ষা তাই এখন কিভাবে স্কুলে নিয়ে যাব বলতে পারি না। ব্যবসায়ী রিপন শেখ বলেন, ব্যবসার কাজে প্রতিদিন বাজারে আসতে হয়। এখন এই সেতুটি না থাকায় বাজারে যেতে পারছি না। এ বিষয়ে উপজেলা প্রকৌশলী লায়লা মিথুন বলেন, সেতুটি দিয়ে কয়েক গ্রামের মানুষ যাতায়াত করে।
কিন্তু সেতুটির সঙ্গে তেমন কোনো সংযোগ সড়ক না থাকায় আমরা অনেকবার মেরামতের জন্য আবেদন করেও অগ্রাধিকারের তালিকায় পাইনি। ঊর্র্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে যত দ্রুত সম্ভব মেরামতের ব্যবস্থা নেওয়া হবে।

×