ঢাকা, বাংলাদেশ   রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

একই রশিতে ঝুলে প্রেমিকের মৃত্যু, প্রেমিকা আহত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি,খাগড়াছড়ি

প্রকাশিত: ১৭:১৬, ১০ সেপ্টেম্বর ২০২৩

একই রশিতে ঝুলে প্রেমিকের মৃত্যু, প্রেমিকা আহত

একই রশিতে আত্মহত্যার চেষ্টা। প্রতীকী ছবি। 

খাগড়াছড়িতে প্রেমিক যুগল একই রশিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেছে। এ ঘটনায় প্রেমিকের মৃত্যু হয়েছে এবং প্রেমিকা গুরুতর আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রবিবার (১০ সেপ্টেম্বর) গুইমারা উপজেলার সিন্দুকছড়ি এলাকায় ভোরে তারা উভয়েই একই রশিতেই আত্মহত্যার চেষ্টা করেন।

জানা যায়, মুড়াপাড়া গ্রামের বাসিন্দা নব কিশোর ত্রিপুরার এইচএসসি পড়ুয়া ছেলে পবেন শাহ ত্রিপুরা (১৮) ও একই এলাকার খনজয় ত্রিপুড়ার মেয়ে তিরিনকা ত্রিপুড়া (১৭)। একজন মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ ও অপরজন খাগড়াছড়ি সরকারি কলেজের এইচএসসির পরিক্ষার্থী ছিল। দীর্ঘদিন থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। উভয়ের পরিবার তাদের সম্পর্ক মেনে না নেওয়ায় তারা আত্মহত্যার সিদ্ধান্ত নেয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত অবস্থায় কলেজ ছাত্রী প্রেমিকা তিরিকা ত্রিপুরাকে উদ্ধার করে মহালছড়ি উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গুইমারা থানার ওসি রাজিব চন্দ্র কর বলেন, ‘প্রাথমিক তদন্তে পারিবারিক কলহ ও প্রেমের বিষয়টি পরিবার মেনে না নেওয়ার কারণে অভিমান থেকে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। নিহত পবেন শাহ ত্রিপুরার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।’

এম হাসান

×