ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৪ অক্টোবর ২০২৩, ১৯ আশ্বিন ১৪৩০

বিএনপির যুগ্ম মহাসচিবের বাড়ীতে আগুন

স্টাফ রিপোর্টার, নরসিংদী

প্রকাশিত: ২০:৪১, ৩১ মে ২০২৩

বিএনপির যুগ্ম মহাসচিবের বাড়ীতে আগুন

আগুন

বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি খায়রুল কবির খোকন-এর বাসভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শহরের চিনিশপুরস্থ বিএনপির অস্থায়ী কার্যালয় হিসেবে ব্যবহৃত খায়রুল কবির খোকনের বাড়ীটিতে বুধবার বিকেলে এ অগ্নিসন্ত্রাসের ঘটনা ঘটে। বিকাল পাঁচটার দিকে একদল যুবক ইটপাটকেল নিক্ষেপ করে এলাকায় আতংক সৃষ্টি করে খোকনের বাড়ীতে আগুন ধরিয়ে দেয় এবং কেউ কিছু বুঝার আগেই হামলাকারীরা দ্রুত চলে যায়। 

আগুন ধাউ ধাউ করে জ্বলতে থাকাবস্থায় এলাকাবাসী নরসিংদী ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে প্রায় ২০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে খায়রুল কবির খোকনের দুতলা বাড়ীটির দ্বিতীয় তলার আংশিক পুড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক রাখতে খোকনের বাড়ীর সামনে অবস্থান নিয়েছে। 

এব্যাপারে নরসিংদী সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূঁইয়ার সাথে মোবাইল ফোনে বার বার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি। 

উল্লেখ্য, নরসিংদী জেলা ছাত্র দলের আভ্যন্তরিন কোন্দলের কারণে গত ২৫ মে মোটরসাইকেল শোডাউনে গুলিবিদ্ধ হয়ে পদবঞ্চিত দুই ছাত্রদল কর্মী নিহত হয়। এর পর থেকে নরসিংদী শহরে আতংক বিরাজ করছে। এ হত্যায় খোকন ও তার স্ত্রীসহ ৩০ জনের নাম উল্লেখ্য করে নরসিংদী সদর মডেল থানায় মামলা করেন নিহত সাদেকুর রহমানের বড় ভাই মোঃ আলতাফ হোসেন। 

হত্যার ঘটনার পর খোকন বিরোধী পদবঞ্চিত নেতাকর্মী ও হাজীপুর এলাকাবাসী রবিবার সকালে খোকন ও তার স্ত্রীসহ হত্যাকারীদের ফাঁসির দাবীতে নরসিংদী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেন। এছাড়া শহরের মোড়ে মোড়ে ফাঁসির দাবী জানিয়ে পোস্টার সাটানো হয়েছে। এলাকাবাসীর ধারনা এসব ঘটনার পরিপ্রেক্ষিতেই এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে। 

এমএস