ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাগেরহাটে মা-বাবার কোল থেকে চুরি হওয়া শিশু উদ্ধার

স্টাফ রিপোর্টার, বাগেরহাট

প্রকাশিত: ১৪:৫০, ১৮ মার্চ ২০২৩

বাগেরহাটে মা-বাবার কোল থেকে চুরি হওয়া শিশু উদ্ধার

মা-বাবার কোলে শিশু

বাগেরহাটের ফকিরহাটে কৃষক দম্পতির ঘর থেকে চুরি হওয়া তিন মাস বয়সী শিশু সাজিদকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে খুলনা শহরের মিয়াপাড়া এলাকায় রাস্তার পাশে একটি ব্যাগ থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। পরে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে খুলনা সদর থানা পুলিশ।

এর আগে শুক্রবার ভোররাতে জাড়িয়া-মাইট কুমড়া গ্রামে ঘরে ঘুমন্ত আবু সাঈদ ফারাজী ও সুমি খাতুন দম্পতির কোল থেকে শিশুটি চুরি হয়। সাঈদ-সুমির সাদিয়া নামের পাঁচ বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

পুলিশ জানায়, অপরাধীরা ব্যাগের মধ্যে শিশুটিকে রেখে চলে যায়। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। সন্তান চুরির সঙ্গে জড়িতদের শনাক্ত এবং আটক করতে পুলিশী অভিযান চলছে। সন্তানকে ফিরে পেয়ে খুশি বাবা-মাসহ এলাকাবাসী।

 শিশু সাজিদের মা সুমি খাতুন বলেন, আমার বাজানকে পেয়ে মনে হচ্ছে আকাশের চাঁদ হাতে পেয়েছি। সব কষ্ট ভুলে গেছি। শিশুটির বাবা কৃষক আবু সাঈদ বলেন, আমার সন্তানকে ফিরে পেয়েছি এতে খুশী। তবে চুরির সঙ্গে যারা জড়িত তাদের শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানাই।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, শিশু চুরির খবর পাওয়ার পর থেকে পুলিশ অভিযান শুরু করে।  

পুলিশের কঠোর তৎপরতায় অপরাধীরা শিশুটিকে ফেলে রেখে চলে যায়। আমরা শিশুটিকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছি। চুরির সঙ্গে জড়িতদের শনাক্ত ও আইনের আওতায় আনতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

তাসমিম

×