ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নরসিংদীর শিবপুরে দূর্বৃত্তদের দেয়া আগুনে পুড়লো আ’লীগের অফিস

স্টাফ রিপোর্টার নরসিংদী:

প্রকাশিত: ১৪:৪৮, ১৫ মার্চ ২০২৩

নরসিংদীর শিবপুরে দূর্বৃত্তদের দেয়া আগুনে পুড়লো আ’লীগের অফিস

পুড়লো আ’লীগের অফিস

নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামীলীগ, সহযোগী অঙ্গ-সংগঠন এবং স্থানীয় সাংসদ জহিরুল হক ভুইয়া মোহনের ব্যক্তিগত কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার গভীর রাতে শিবপুর উপজেলার সদর রোডস্থ টিনসেট ঘরটি পুরোপুরি পুড়ে যায়। এ সময় ভিতরে থাকা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বরেণ্য রাজনৈতিক ব্যক্তিবর্গের ছবি পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয় নেতা-কর্মীরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে অজ্ঞাত দূর্বৃত্তরা স্থানীয় সংসদ সদস্যের প্রতি ঈর্ষান্বিত হয়ে দলীয় কার্যালয়টিতে অগ্নি সংযোগ করে। ফলে ভিতরে থাকা চেয়ার-টেবিলসহ দলীয় নেতৃবৃন্দের ছবি পুড়ে যায়। শিবপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ হেলাল উদ্দিন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে জানা যায়নি।

স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন বলেন, দীর্ঘদিন ধরেই কার্যালয়টি উপজেলা আওয়ামীলীগ, সহযোগী অঙ্গ-সংগঠন ছাড়াও আমার ব্যক্তিগত অফিস হিসেবে ব্যবহার করে দলীয় কার্যক্রম পরিচালনা করে আসছি। একটি পক্ষ দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতেই কার্যালয়টিতে অগ্নি সংযোগ করে বলে ধারণা করছি। দুঃখের বিষয় জাতির পিতাসহ আমাদের নেত্রীর ছবি ভস্মীভূত হয়েছে। আমি আইন শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করব দোষীদের খুঁজে বের করে বিচারের আওতায় আনার জন্য।


 

টিএস

×