ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঘটনার ৬ ঘন্টার মধ্যে ভিকটিম উদ্ধারসহ ধর্ষক গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ

প্রকাশিত: ১৭:১১, ৮ মার্চ ২০২৩

ঘটনার ৬ ঘন্টার মধ্যে ভিকটিম উদ্ধারসহ ধর্ষক গ্রেপ্তার

ধর্ষক গ্রেপ্তার

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানার নেতৃত্বে বুধবার রাত ১টার দিকে জয়পুরহাট জেলার সদর থানাধীন বিশ্বাসপাড়া এলাকা হতে ১ জন ভিকটিম উদ্ধারপূর্বক ধর্ষক আসামী মোঃ মামুন হোসেন(৩৬), পিতা-মোঃ আকবর আলী, সাং-শ্রীরামপুর, থানা-মান্দা, জেলা-নওগাঁকে গ্রেফতার করা হয়। 

উল্লেখ্য  অভিযুক্ত মোঃ মামুন হোসেন(৩৬) গোপনে ভিকটিম মোছাঃ হাফিজা খাতুনের কাপড় বদলানোর ভিডিও ধারণ করে এবং এই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে  ছয় মাস  ধরে বিভিন্ন সময় জোরপূর্বক ধর্ষণ করে। শারীরিক সম্পর্কে রাজি না হলে ভিডিও অনলাইনে ছেড়ে দেয়ার হুমকি দেয়। পরবর্তীতে গত মঙ্গলবার রাত ১৮:৪৫ ঘটিকায় গোপনে ভিকটিমকে কৌশলে ডেকে  জয়পুরহাট জেলার বিশ্বাস পাড়া এলাকায় পলাশ মন্ডলের ভাড়া বাসায় নিয়ে ভিকটিমকে জোর পূর্বক ধর্ষণ করে। 

ঘটনার পর রাত ১১টায়  ভিকটিম র‌্যাব ক্যাম্পে ফোন দিয়ে জানায় এবং সাথে সাথে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পায়। পরবর্তীতে অত্র ক্যাম্পের আভিযানিক দল জয়পুরহাট জেলার সদর থানাধীন এলাকা থেকে ভিকটিমকে উদ্ধারপূর্বক ৬ ঘণ্টার মধ্যে ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়। 

এ বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। 
 

এমএস

×