ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘বেকার’ বলায় শ্বশুরের বসতঘর আগুন দিয়ে পোড়ালেন জামাই 

প্রকাশিত: ১২:০৫, ৬ মার্চ ২০২৩

‘বেকার’ বলায় শ্বশুরের বসতঘর আগুন দিয়ে পোড়ালেন জামাই 

বসতঘরে আগুন

জামাইকে বেকার বলায় শ্বশুরের বসতঘরে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। এতে ঘরসহ পাশের গোয়ালঘরে থাকা দুইটি গরু পুড়ে মারা গেছে। এই ঘটনাটি ঘটে নোয়াখালীর কোম্পানীগঞ্জে। 

রবিবার (৫ মার্চ) ভোরে উপজেলার চরএলাহী ইউনিয়নের ২নং ওয়ার্ডের নুরনবী মিয়ার বাড়িতে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এদিন রাত ৮ টায় এ ঘটনায় জামাই আলী আকবর ওরফে বেচু মিয়াকে (৩৪) বেগমগঞ্জের দুর্গাপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত বেচু মিয়া নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মো. দুলালের ছেলে। তার বিরুদ্ধে শ্বশুর নুরনবী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা করেন।

নুরনবী বলেন, ২২ দিন ধরে আমার বড় মেয়ে নাজমুন নাহারের স্বামী বেচু মিয়া বেকার অবস্থায় আমার বাড়িতে থাকছে। এতে আমি সংসার চালাতে হিমশিম খাচ্ছিলাম। পরে তাকে বেকার বলে সামান্য বকাঝকা করে কাজ খোঁজার তাগাদা দেই। এতে সে ক্ষুব্ধ হয়ে আমার বাড়ি ছেড়ে চলে যায়। রবিবার ভোরে আমি মুরগির খামারে কাজে গেলে সে এসে আমার বসতঘরে আগুন লাগিয়ে দেয়।

চরএলাহী ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল জলিল বলেন, আগুনে দরিদ্র কৃষক নুরনবীর বসতঘরসহ পাশের গোয়ালঘরে থাকা দুইটি গরু পুড়ে মারা গেছে। 

কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শ্বশুর নুরনবীর করা অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হয়েছে। 
 

টিএস

×