ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফেনসিডিল আনতে গিয়ে র‌্যাবের হাতে আটক দুই ছেলেসহ বাবা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ

প্রকাশিত: ১১:৪০, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

ফেনসিডিল আনতে গিয়ে র‌্যাবের হাতে আটক দুই ছেলেসহ বাবা

আটক ব্যক্তিরা

নওগাঁর ধামইরহাটে ২০৪ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলার উত্তর চক রহমত সীমান্ত এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- ওই এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে মো: নজরুল ইসলাম (৫৬) এবং নজরুল ইসলামের দুই ছেলে মো: তরিকুল ইসলাম (২৫) ও মো: বাপ্পি (১৮)। 

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা যায়।  

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃত আসামিরা সবাই উত্তর চক রহমত সীমান্ত এলাকার মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এদিন ভোরে র‌্যাব জানতে পারে আসামিরা সীমান্ত এলাকা থেকে ফেনসিডিলের একটি বড় চালান আনতে যাচ্ছে। এবং সেই মাদক অন্য ব্যবসায়ীর কাছে পৌঁছে দেওয়া হবে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো: মোস্তফা জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: মাসুদ রানার নেতৃত্বে জেলার ধামইরহাট উপজেলার উত্তর চকরহমত সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে উক্ত পরিমাণ ফেনসিডিল ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তারা বিভিন্ন এলাকায় অভিনব কায়দায় মাদকসেবী ও ব্যবসায়ীদের কাছে মাদক সরবরাহ করে থাকে। তারা পারিবারিকভাবেই পেশাদার মাদক ব্যবসায়ী বলে নিশ্চিত করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানা। 
তাদের বিরুদ্ধে ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় । 

ধামইরহট থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী বলেন, আসামিদের শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। 
 

এসআর

×