ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হিরো আলমকে গাড়ি উপহার দিতে প্রস্তুত চুনারুঘাটের প্রিন্সিপাল

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ

প্রকাশিত: ২০:০৩, ১ ফেব্রুয়ারি ২০২৩

হিরো আলমকে গাড়ি উপহার দিতে প্রস্তুত চুনারুঘাটের প্রিন্সিপাল

নিজের গাড়ীর সামনে শিক্ষক এম মুখলিছুর রহমান। 

বগুড়া-৪ ও ৬ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বহুল আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম। তাকে নিজের গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন এক প্রিন্সিপাল। 

মঙ্গলবার (৩১ জানুয়ারি) হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আব্দুল জব্বার একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রিন্সিপাল এম মুখলিছুর রহমান এ ঘোষণা দেন। নিজের ব্যবহৃত মাইক্রোবাসের সামনে দাঁড়ানো অবস্থায় ওই শিক্ষকের ৩ মিনিট ৪৮ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে তিনি বলেন, হিরো আলম ভোটের প্রচারে মানুষের মন জয় করে নিয়েছেন। তিনি নির্বাচনে জয়ী হবেন কি না জানি না। ফল যেটাই আসুক না কেন, আমি আমার গাড়িটি তাকে উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, সিলেটবাসীর পক্ষ থেকে হিরো আলমের নির্বাচনে ৬ লাখ টাকা দেওয়ার আহ্বান জানিয়ে একটি ভিডিও করেছিলাম। অনেকেই সেখানে খারাপ মন্তব্য করেছেন। এর প্রতিক্রিয়ায় আমি আমার নোহা গাড়িটি তাকে উপহার দেওয়ার ঘোষণা দিয়েছি। আমি সিলেটবাসীকে কলঙ্কিত করব না। আমি একজন প্রিন্সিপাল  ফালতু ওয়াদা করি না। ওয়াদা অনুযায়ী আমি আমার গাড়িটি কাগজপত্র করে চিরতরে তাকে উপহার দেবো। 
নিজের গাড়ি কেন উপহার দেবেন এমন প্রশ্নের জবাবে ওই শিক্ষক বলেন, হিরো আলম এক সময় জিরো ছিলেন। আজ তিনি সোনার টুকরা। তার সামনের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য আমি গাড়িটি উপহার দেবো। 

এ বিষয়ে হিরো আলমের সঙ্গে কথা হয়েছে কি না জানতে চাইলে শিক্ষক এম মুখলিছুর রহমান বলেন, তার সঙ্গে কোনো কথা হয়নি। তবে চুনারুঘাটের নরপতি গ্রামে এসে গাড়িটি নেওয়ার জন্য আমি ফেসবুকে তাকে নিমন্ত্রণ করছি। আমি গাড়ী উপহার দিতে প্রস্তুত। গাড়িটি ৬ লাখ টাকায় কিনেছেন বলেও জানান ওই শিক্ষক। 

 

এমএস

×