ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এলইডি টিভি শোরুমে ভয়াবহ অগ্নিকান্ডে ৪০ লাখ টাকার ক্ষতি

নিজস্ব সংবাদদাতা, জামালপুর 

প্রকাশিত: ১৯:৪৪, ১৩ ডিসেম্বর ২০২২

এলইডি টিভি শোরুমে ভয়াবহ অগ্নিকান্ডে ৪০ লাখ টাকার ক্ষতি

এলইডি টিভি শোরুমে অগ্নিকান্ড

জামালপুর শহরের শহীদ হারুন সড়কে একটি টিভির শোরুমে ভয়াবহ অগ্নিকান্ডে অন্তত: পক্ষে ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

সোমবার দিবাগত রাত ১২টার দিকে ওই সড়কে খন্দকার শামসুর রহমানের মালিকানাধীন রহমান ইলেক্ট্রনিক্স এ- রেফ্রিজারেটর নামের শোরুমে এ অগ্নিকান্ডে ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।   

প্রত্যক্ষদর্শী ও ওই শোরুমের মালিকের সাথে কথা বলে জানা যায়, জামালপুর শহরের শহীদ হারুন সড়কের রহমান ইলেক্ট্রনিক্সের মালিক খন্দকার শামসুর রহমান সোমবার রাত ১০টার দিকে শোরুম বন্ধ করে বাসায় চলে যান। রাত ১২টার দিকে স্থানীয়রা ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখে জামালপুর ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন। 

আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা অগ্নিনির্বাপণ গাড়ি নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধাঘন্টা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হন। ফায়ার সার্ভিসের দ্রুত তৎপরতার কারণে আশপাশের আরো কয়েকটি শোরুম ও দোকানপাট আগুনের কবল থেকে রক্ষা পেয়েছে। 

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে শোরুম মালিক ও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ ধারণা করছেন। ওই শোরুমে থাকা এলইডি টিভি, রেফ্রিজারেটর ও অন্যান্য পণ্য পুড়ে ধ্বংস হয়ে অন্তত: পক্ষে ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে শোরুমটির মালিক খন্দকার শামসুর রহমান দাবি করেছেন। 

জামালপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. রবিউল ইসলাম জনকণ্ঠকে বলেন, শোরুমে আগুন লাগার খবর পেয়েই আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে। 

এতে আশপাশের আরো কয়েকটি দোকান ও শোরুম বড় ধরনের অগ্নিদুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে আগুন লেগে থাকতে পারে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করা যাচ্ছে। তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে। 
 
 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×