ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

বাংলাদেশে ব্রাজিল ভক্তদের শুভেচ্ছা রোনালদোর

নিজস্ব প্রতিনিধি, মীরসরাই

প্রকাশিত: ২০:০৮, ৬ ডিসেম্বর ২০২২

বাংলাদেশে ব্রাজিল ভক্তদের শুভেচ্ছা রোনালদোর

রোনালদোর সঙ্গে বাংলাদেশি সোহাগ

বিশ্বকাপে ব্রাজিলের জয়জয়কারের মধ্যে সাড়া জাগানিয়া এক ঘটনা দেখেছে বাংলাদেশ। মীরসরাইয়ের সন্তান সোহাগের বদৌলতে ব্রাজিলের জীবন্ত কিংবদন্তী সাবেক তারকা ফুটবলার রোনালদোর মুখে বাংলাদেশের নাম। কাতার বিশ্বকাপে দর্শক হয়ে আসা সাবেক খ্যাতিমান স্ট্রাইকার রোনালদো বাংলাদেশি ফুটবল ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। 

শুভেচ্ছা জানানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে। সেখানে দেখা যাচ্ছে, কাতারের লুসাইল স্টেডিয়াম থেকে একটি ভিডিও পোস্ট করেছেন মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার সুজাউল হকের পুত্র মোহাম্মদ সোহাগ। ওই ভিডিওতে সোহাগ বাংলাদেশিদের উদ্দেশ্যে রোনালদোকে কিছু বলতে বলেন। 

রোনালদো বাংলাদেশি ভক্তদের উদ্দেশ্য করে বলেন, ‘হাই এভরিওয়ান। বিগ কিস ফর এভরি বাংলাদেশিস।’ সকল বাংলাদেশিকে ভালোবেসে চুমু দিয়েছেন রোনালদো। পরে রোনালদোকে ধন্যবাদ জানান সোহাগ।  

ব্রাজিলিয়ান এই ফুটবলার রোনালদোর পুরো নাম রোনাল্দো লুইস নাজারিও ডি লিমা। ব্রাজিলের হয়ে দুইবার জিতেছেন বিশ্বকাপ। এছাড়া ইউরোপের চ্যাম্পিয়ন্সলিগের শিরোপাও ছুঁয়ে দেখেছেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সাবেক এই খেলোয়াড়। ব্রাজিলের এই কিংবদন্তী ফুটবলার, যার পায়ের জাদুতে মুগ্ধ ছিল গোটা ফুটবল বিশ্ব। অবসরের পর এখন বিশ্লেষক আর অতিথি হিসেবে সময় পার করছেন। 

১৯৯৮ ও ২০০২ বিশ্বকাপে নিজের স্বরূপ দেখিয়েছিলেন তিনি। এবার কাতার বিশ্বকাপ ২০২২ উপলক্ষ্যে ব্রাজিল টিমকে উৎসাহ দিতে ব্রাজিলের জীবন্ত কিংবদন্তি সাবেক তারকা ফুটবলার রবার্তো কার্লোস, কাফু ও কাকার সঙ্গে রয়েছেন তিনিও। সেখান থেকেই সকল বাংলাদেশিকে ভালোবাসা জানিয়েছেন তারকা ফুটবলার রোনালদো ।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart