ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

বাড়ি ফেরা হলো না দুই ভাগ্নেসহ মামার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর

প্রকাশিত: ২১:৫৮, ৩ ডিসেম্বর ২০২২

বাড়ি ফেরা হলো না দুই ভাগ্নেসহ মামার

নিহতের স্বজনরা

মাদারীপুরে মামার সঙ্গে ঘুরতে বের হয়ে বাড়ি ফেরা হলো না সহোদর দুই ভাইয়ের। মাহিন্দ্রা গাড়ি উল্টে পানিতে ডুবে থাকার একঘণ্টা পর মৃত্যু হয় দুই ভাগ্নেসহ মামার। 

রবিবার (৩ ডিসেম্বর) সদর উপজেলার মাদ্রা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

এদিক ফরিদপুর মেডিকেলে মৃত্যুর পাঞ্জা লড়ছে সঙ্গে থাকা আরেক মামা। এ মর্মান্তিক দুর্ঘটনায় এলাকাজুড়ে বিড়াজ করছে শোকাবহ পরিবেশ। 

নিহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের মাদ্রা গ্রামের আব্দুল জলিল ফরাজীর ছেলে জহিরুল ফরাজী (২২) ও তার দুই ভাগ্নে কালু ফরাজীর ছেলে জুবায়ের ফরাজী (১১), জিহাদ ফরাজী (৭)। এদিকে গুরুতর আহত অপর মামা হলো আসাদা ফরাজী (৩৫)।

স্বজনরা জানায়, জমিতে কাজ শেষে শনিবার সন্ধ্যা ৬টার দিকে মাহিন্দ্রগাড়িতে ভাগ্নে জুবায়ের, জিহাদ ও ছোট ভাই জহিরুলকে নিয়ে ঘুরতে বের হয় আসাদ ফরাজী। মাদারীপুর সদর উপজেলার মাদ্রা এলাকায় আসলে হঠাৎমাহিন্দ্রা গাড়ি  উল্টে যায়। এ সময় জুবায়ের, জিহাদ ও জহিরুল ছিটকে পাশের পুকুরের পানিতে তলিয়ে যায়। 

চালক আসাদ গুরুতর অবস্থায় সড়কে পড়ে থাকে। প্রকট শব্দ পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে তল্লাসী শুরু করে এলাকাবাসী। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারাও শুরু করে উদ্ধার অভিযান। একঘণ্টা পর পানি থেকে তোলা হয় জুবায়ের, জিহাদ ও জহিরুলকে। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সায়মন চৌধুরী জানান, মাহিন্দ্রা গাড়ি উল্টে তিনজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত মাহিন্দ্রা চালক আসাদকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শন নুর মোহাম্মদ জানান, দীর্ঘক্ষণ পানিতে ডুবে থাকার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। বেপরোয়াভাবে মাহিন্দ্রা গাড়ি চালানোতে এই দুর্ঘটনা, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

এমএম

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart