ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

টাকা না পেয়ে ঘেরে ভাসিয়ে দিল অপহৃত শিশুর লাশ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার

প্রকাশিত: ২১:৩৭, ৩ ডিসেম্বর ২০২২

টাকা না পেয়ে ঘেরে ভাসিয়ে দিল অপহৃত শিশুর লাশ

লাশ উদ্ধার

মহেশখালীর মাতারবাড়ী থেকে অপহৃত ৬ বছর বয়সী কন্যাশিশু মাহিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে পেকুয়ার উজানটিয়া ডউয়্যাখালী মাছের ঘের থেকে এ লাশ উদ্ধার করা হয়। 

নিহত মাহিয়া মহেশখালীর মাতারবাড়ী দক্ষিণ সাইরার ডেইলের আয়াত উল্লাহর মেয়ে। মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ হাসান শিশুটির ক্ষতবিক্ষত লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানা যায়, মাহিয়া সাইরাডেইল সরকারি প্রাথমিক স্কুলের শিক্ষার্থী। প্রতিদিনের মতো গত বুধবার (৩০ নভেম্বর) সকালে স্কুলে গিয়ে বিকেল পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় মা-বাবাসহ আত্মীয় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে তার পিতা মহেশখালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। আজ বিকেলে উজানটিয়া ডউয়্যাখালী মাছের ঘেরে তার লাশ দেখতে পেয়ে স্থানীয় জেলেরা পুলিশে খবর দেয়। 

নিহত মাহিয়ার পিতা আয়াতুল্লাহ জানান, মেয়েকে ফেরত দেবে বলে মোবাইল ফোনে একজন তার কাছ থেকে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেছিল। সেই সূত্র ধরে বিষয়টি তিনি পুলিশকে অবহিত করেন। পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে সিকদারপাড়া থেকে জড়িত সন্দেহে নারী-পুরুষসহ দুইজনকে জিজ্ঞাসবাদের জন্য আটক করেছে। 

 

এমএইচ

monarchmart
monarchmart