ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সুনামগঞ্জে সাংবাদিক শাহিনের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ 

প্রকাশিত: ১৫:৩৭, ১০ নভেম্বর ২০২২

সুনামগঞ্জে সাংবাদিক শাহিনের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাংবাদিক শাহিন ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জে সাংবাদিক শাহিন ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে ভুক্তভোগি সাংবাদিক হুসাইন মুহাম্মদ শাহিন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক এমপি ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট শামছুন নাহার বেগম শাহানা রব্বানীর সহ-সভাপতি রওনক আহমদ, মিজানুর রহমান মিজান, বাসস প্রতিনিধি আল-হেলাল, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক ও সময় টিভির জেলা প্রতিনিধি হিমাদ্রি শেখর, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি মাসুম হেলাল, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মুহাম্মদ আমিনুল হক প্রমুখ।

লিখিত বক্তব্যে শাহিন বলেন, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামের সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন সহ তার সহযোগী শিপন, রিপন, জিন্নাহ, মানিক কে চাঁদাবাজ সন্ত্রাসী অভিযোগ আনেন এবং তার উপর হামলা মামলায় দায়েরকৃত অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য : চেয়ারম্যান আফতাব উদ্দিনের দ্বারা দুইবার আহত ও লুটতরাজের স্বীকার হয়ে গত ১৩/১০/২০২২ইং তারিখে সাংবাদিক শাহীন বাদী হয়ে তাহিরপুর কোর্টে  ২২৬/২০২২ নং পিটিশন দায়ের করেন। আদালতের নির্দেশে তাহিরপুর থানার নিয়মিত মামলা নং ৯ তাং ১৯/১০/২০২২ইং ধারা ৩৮৫/৩৭৯/৩২৩/৫০৬/৩৪ দ:বি: রুজু হয়। 

এর আগে তিনি চেয়ারম্যন থাকাকালিন রুহিঙ্গা নাগরিকদেরকে বাদাঘাট ইউনিয়নের ভূয়া নাগরিক সাজিয়ে সনদপত্র প্রদানের ঘটনায় প্রশাসন বাদী হয়ে আফতাব উদ্দিনকে প্রধান আসামী করে মামলা দায়ের ও চার্জশীট প্রদানের বিষয় উল্লেখ করে বিচারাধীন মামলা বিষয়টিও উপস্থাপন করেন তিনি।

টিএস

সম্পর্কিত বিষয়:

×