ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২, ৯ আশ্বিন ১৪২৯

পেট্রোলের সাথে পানি মিশানোর দায়ে পাম্প মালিকের জরিমানা

সংবাদদাতা, লালপুর

প্রকাশিত: ১৫:২২, ১৬ আগস্ট ২০২২

পেট্রোলের সাথে পানি মিশানোর দায়ে পাম্প মালিকের জরিমানা

ফিলিং স্টেশন ভ্রাম্যমান আদালত

নাটোরের লালপুরে পেট্রোলের সাথে পানি মিশানোর দায়ে মেসার্স সততা ফিলিং স্টেশন নামের একটি তেল পাম্প মালিকের ৪৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আজ মঙ্গলবার সকালে উপজেলার গোপালপুর ওই তেল পাম্পে মোবাইল কোটের মাধ্যমে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক এই জরিমানা আদায় করেন বলেন জানা গেছে। পার্শ্ববর্তী ঈশ্বরদী উপজেলার রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের ২৫ থেকে ৩০ জন শ্রমিক তাদের মোটরসাইকেলে  গোপালপুর সততা তেল পাম্প থেকে চাহিদা মতো পেট্রোল নেন। পরে তাদের মোটরসাইেকেল চালু করার জন্য স্ট্যার্ট নিচ্ছলনা।এতে তাদের সন্দেহ হলে স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশকে খবর দেয় বলে জানা গেছে। খবর পেয়ে ওই তেল পাম্পে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন প্রশাসন।

এবিষয়ে সততা ফিলিং স্টেশন তেল পাম্পের ম্যানেজার ছিদ্দিকুর রহমান বলেন,ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট পাম্পের তেল মেশিন দিয়ে পরীক্ষা ও নিরীক্ষা না করেই তেলে পানি মিশানো আছে বলে তার ইচ্ছামত জরিমানা করেছেন। এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক বলেন.অভিযোগের প্রেক্ষিতে গোপালপুর সততা ফিলিং স্টেশন নামের একটি তেল পাম্পে মোবাইল কোট পরিচালনা করা হয়।ওই পাম্পের পেট্রোলের সাথে পানি মিশানোর সত্যতা পেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মালিককে

৪৮হাজার টাকা জরিমানা করা হয়েছে। 


 

টিএস