ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ সেপ্টেম্বর ২০২২, ৯ আশ্বিন ১৪২৯

যাত্রীবেশে চালককে জিম্মি করে ইজিবাইক ছিনতাই 

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ

প্রকাশিত: ১৫:১৪, ১৬ আগস্ট ২০২২; আপডেট: ১৬:৩১, ১৬ আগস্ট ২০২২

যাত্রীবেশে চালককে জিম্মি করে ইজিবাইক ছিনতাই 

ইজিবাইক

নওগাঁর সাপাহারে  যাত্রীবেশী ছিনতাইকারী(ব্যাটারিচালিত)একটি ইজিবাইক  চালককে জিম্মি ও মারপিট করে রাস্তা হতে তার ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে গেছে।সোমবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে সাপাহার-তিলনা রাস্তার চাঁচাহার গ্রামের অদুরে একটি আমবাগানের নিকট ঘটনাটি ঘটেছে। সাপাহার হাসপাতালে ভর্তি থাকা ভুক্তভোগী ইজিবাইক চালক আশরাফুল ইসলামের (২৬) কাছ থেকে।

জানা গেছে,  সোমবার সন্ধ্যায় আশরাফুল পিছলডাঙ্গা তার নিজ গ্রামের যাত্রী নেয়ার অপেক্ষায় সাপাহার বাজারের তিলনা মোড়ে তার ইজিবাইকটি নিয়ে দাঁড়িয়েছিল। এমন সময় দু’জন অপরিচিত লোক তার ইজিবাইকটি শিশাবাজারে যাওয়ার জন্য ৩শ’ টাকায় রিজার্ভ করে। সরল বিশ্বাসে  সে তার অটোচার্জার নিয়ে শিশাবাজারের উদ্দেশ্যে রওয়ানা হলে রাস্তায় আরো ২’জন লোক ওই গাড়ীতে ওঠে এবং সাপাহার উপজেলা সদর হতে প্রায় ৯কিলোমিটার দুরে চাঁচাহার গ্রামের অদুরে একটি আমবাগানের নিকট পৌঁছিলে যাত্রীবেশী ছিনতাইকারীরা তাকে থামিয়ে চাকু বের করে গাড়ীটি ছিনিয়ে নেয়ার চেষ্ট করে। এসময় আশরাফুল সহজে তার ইজিবাইকটি ছিনতাইকারীদের দিতে অস্বিকৃতি জানালে তারা তাকে মারপিট শুরু করে এবং তার হাত,পা ও মুখ বেধেঁ রেখে তার ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। কিছুক্ষন পরে ওই রাস্তায় চলাচলকারী একটি ভ্যানগাড়ী ওই স্থানে পৌঁছালে হাত,পা বাধা অবস্থায় ওই যুবককে দেখতে পেয়ে উদ্ধার করে তাকে সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে দেয়।

দরিদ্র চার্জার চালক আশরাফুল ইসলাম জানান, গত ৫/৬মাস পূর্বে সে এনজিও থেকে ঋন তুলে ২লাখ ৩০হাজার টাকা দিয়ে ইজিবাইকটি কিনেছিল। এখন পর্যন্ত মাত্র ৫০হাজার টাকা সে পরিশোধ করেছে। চার্জার হারিয়ে আশরাফুল চোখে এখন সর্ষেফুল দেখছে এবং হতাশাগ্রস্থ হয়ে পড়েছে। সে সাপাহার উপজেলার পিছলডাঙ্গা মধ্যপাড়া গ্রামের তোফাজ্জল হোসেন (চেরুর) ছেলে বলে জানা গেছে।

রাতেই বিষয়টি জানাজানি হলে সাপাহার থানার ওসি (তদন্ত)  মো: হাবিবুর রহমান তার টিম নিয়ে সারা রাত উপজেলার বিভিন্ন রাস্তায় অভিযান পরিচালনা করে ছিনতাইকারীদের কোন হদিস পাননি বলে জানিয়েছেন।

টিএস