মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

গুলশানে পাকিস্তানি নারী আটক

প্রকাশিত : ১২ মে ২০১৬, ০৬:১৯ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ একাত্তরের মানবতাবিরোধী অপরাধী আলবদর নেতা ও জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর ফাঁসি প্রশ্নে পাকিস্তান-বাংলাদেশের পাল্টাপাল্টি অবস্থানের মধ্যেই রাজধানীর গুলশান এলাকা থেকে পাকিস্তানি এক নারীকে আটক করেছে গুলশান থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ১৭১ অ্যাভিনিউ গুলশান এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ওই নারীর নাম ইয়াসমিন রাজভয়। তিনি গুলশান এলাকার সিটি ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ।

ওই নারীকে আটকের কারণ জানতে যোগাযোগ করা হলে গুলশান থানা পুলিশ বলেছে, কূটনৈতিক কোনো কারণে নয়, ওই নারী গুলশান এলাকার সিটি ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল। প্রতিষ্ঠানটির অর্থনৈতিক হিসেব নিকেষের কিছু জের ছিল। সেই জেরে ওই নারীকে আটক করা হয়েছে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ইয়াসমিন রাজভয় নামে ওই পাকিস্তানি নাগরিককে পুলিশ আটক করেনি। স্থানীয় লোকজন তাকে আটক করে থানায় নিয়ে এসেছে। তিনি গুলশান অ্যাভিনিউ সিটি ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ। ওই প্রতিষ্ঠানটি তিনি বন্ধ করে চলে যেতে চাইছিলেন। অংশীজন ও শিক্ষার্থীদের অভিভাবকদের কাছ থেকে নেয়া টাকা পরিশোধ না করে তিনি চলে যেতে চেয়েছিলেন। সে কারণে অন্যরা তাকে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে আলোচনা সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

প্রকাশিত : ১২ মে ২০১৬, ০৬:১৯ পি. এম.

১২/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: