১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

চলতি সপ্তাহে ৬ কোম্পানির এজিএম


অর্থনৈতিক রিপোর্টার ॥ পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির বাষির্ক সাধারণ সভা (এজিএম) চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছেÑ প্যারামাউন্ট ইন্স্যুরেন্স, ইনফরমেশন সার্ভিস নেটওয়ার্ক, জিবিবি পাওয়ার, গ্লোবাল হেভি কেমিক্যাল, গ্লোবাল ইন্স্যুরেন্স এবং এশিয়া ইন্স্যুরেন্স। এর আগে ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ এবং এজিএমের তারিখ নির্ধারণ করে এসব কোম্পানির পরিচালনা পর্ষদ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স ॥ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে বীমা খাতের প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। এ কোম্পানির এজিএম রবিবার সকাল ১০টায় স্পেক্ট্রা কনভেশন হল, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হয়।

ইনফরমেশন সার্ভিস নেটওয়ার্ক ॥ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য কোন লভ্যাংশ ঘোষণা করেনি আইটি খাতের কোম্পানি ইনফরমেশন সার্ভিস নেটওয়ার্ক লিমিটেড। এ কোম্পানির এজিএম রবিবার বেলা ১১টায় বাংলাদেশ ইন্সটিটিড অব এডমিনিট্রেশন এ্যান্ড ম্যানেজমেন্ট (বিআইএএম) ফাউন্ডেশন, নিউ ইস্কাটন রোড, ঢাকায় অনুষ্ঠিত হয়।

জিবিবি পাওয়ার ॥ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে জ্বালানি ও বিদ্যুত খাতের কোম্পানি জিবিবি পাওয়ার লিমিটেড। এ কোম্পানির এজিএম ৯ জুলাই বৃহস্পতিবার সকাল ১০টায় কনফারেন্স হল, হোটেল নাজ গার্ডেন, সিলিমপুর, বগুড়ায় অনুষ্ঠিত হবে।

গ্লোবাল হেভি কেমিক্যাল ॥ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি গ্লোবাল হেভি কেমিক্যাল লিমিটেড। এ কোম্পানির এজিএম ৯ জুলাই বৃহস্পতিবার বেলা ১১টায় আইডিইবি ভবন, কাকরাইল, ঢাকায় অনুষ্ঠিত হবে।

গ্লোবাল ইন্স্যুরেন্স ॥ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে বীমা খাতের কোম্পানি গ্লোবাল ইন্স্যুরেন্স লিমিটেড। এ কোম্পানির এজিএম ১১ জুলাই শনিবার বেলা ১১টায় এফএআরএস হোটেল এ্যান্ড রিসোর্ট, শহীদ নজরুল ইসলাম সরণি, পুরানা পল্টন, ঢাকায় অনুষ্ঠিত হবে।

এশিয়া ইন্স্যুরেন্স ॥ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে বীমা খাতের এশিয়া ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। এ কোম্পানির এজিএম ১১ জুলাই শনিবার বেলা ১১টায় স্পেক্ট্রা কনভেশন হল, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে।