ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল

জনকণ্ঠ প্রথম মাঠে নামবে আগামী রবিবার

প্রকাশিত: ২০:৪২, ১৮ জানুয়ারি ২০২৩

জনকণ্ঠ প্রথম মাঠে নামবে আগামী রবিবার

বিএসজেএ মিডিয়া ফুটবলের ট্রফি নিয়ে পৃষ্ঠপোষক ও আয়োজকরা

আজ কুল-বিএসজেএ মিডিয়া ফুটবলের সংবাদ সম্মেলন, ড্র, জার্সি উন্মোচন, ট্রফি উন্মোচন  অনুষ্ঠিত হয়েছে। এই আসরে দৈনিক জনকণ্ঠ প্রথম মাঠে নামবে আগামী ২২ জানুয়ারি (রবিবার) সকাল ৯টায় তাদের প্রতিপক্ষ একুশে টেলিভিশন।দুটি দলই পড়েছে -গ্রুপে। গ্রুপের বাকি দুটি দল হচ্ছে বৈশাখী টিভি এবং দেশ রূপান্তর।

বিএসজেএ মিডিয়া ফুটবলের ২০২২ আসরে অংশ নেয়া টিম জনকণ্ঠ ফুটবল দলপ্রতি বছরই সাংবাদিকরা বিএসজেএ  আয়োজিত ফুটবল টুর্নামেন্টের জন্য অধীর  আগ্রহে অপেক্ষায় থাকেন। পেশাগত ব্যস্ততার মাঝেও সাংবাদিকদের এই মিলনমেলা আবার  আয়োজন করতে পেরে পেশাদার ক্রীড়া সাংবাদিকদের একমাত্র সংগঠন- বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন (বিএসজেএ) গর্বিত।

অন্যান্য বছরের ন্যয় এবারও স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশনের ব্যবস্থাপনায় আমন্ত্রণমূলক কুল- বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল আয়োজনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে আগামী ২১ জানুয়ারি থেকে থেকে টুর্নামেন্ট শুরু হবে।

ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে সেমিফাইনাল ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৫ জানুয়ারি।

এবারও ৩২ টি মিডিয়া হাউজ গ্রুপে বিভক্ত হয়ে নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে পরবর্তীতে গ্রুপের চাম্পিয়ন কোয়ার্টার ফাইনালে উর্ত্তীর্ণ হবে। পরবর্তীতে সেমিফাইনাল ফাইনাল খেলা দিয়ে টুর্নামেন্ট শেষ হবে। এই উপলক্ষে আজ বুধবার দুপুরে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে টুর্নামেন্টের গ্রুপিং সম্পন্ন করার পাশাপাশি  জার্সি ট্রফি উন্মোচন করা হয়েছে।

আজ সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কয়ার টয়লেট্রিজের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং তেহসিনা খানম। এছাড়া আরও উপস্থিত ছিলেন বিএসজেএর সভাপতি টি এম সাঈদুজ্জামান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান এবং সহ-সভাপতি টুর্নামেন্ট কমিটির আহবায়ক রায়হান আল মুঘনি, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মোঃ রবিউল ইসলাম।

স্কয়ার টয়লেট্রিজের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং তেহসিনা খানম বলেন, ‘আমাদের সবার পেশাই খুব চ্যালেঞ্জিং, আপনাদের পেশা আরও চ্যালেঞ্জিং। এইরকম চ্যালেঞ্জিং সব কিছুর সাথে স্কয়ার সব সময় থাকতে পছন্দ করে। গতবার ২৪টি দল ছিলো, এবার দল বেড়েছে। সামনে আশা করি আরও বাড়বে। স্কয়ার টয়লেট্রিজের সাথে বিএসজেএর সম্পর্ক অনেক দিনের। এই সম্পর্ক আরও লম্বা হবে, এই আশাই করি।

প্রতি বছরের ন্যায় এবারো প্রতিযোগিতাটি অত্যন্ত জাঁকজমকতায় অনুষ্ঠিত হবে। গত বছরের  সেরা দলের সঙ্গে মাছরাঙা টিভি- এই ৮টি দলকে টপ সিডেডে রেখে গ্রুপিং করা হয়। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে ৩০ হাজার টাকা এবং রানার্স আপ দল পাবে ১৫ হাজার টাকা অর্থ পুরস্কার। এছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ম্যাচসেরাদের জন্য থাকছে পুরস্কার।

সিক্স--সাইডের এই টুর্নামেন্টে প্রতি দলে ১০ জন করে খেলোয়াড় থাকবে।

রুমেল খান

সম্পর্কিত বিষয়:

×