ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মেসি-নেইমারদের বিপক্ষে খেলবেন রোনালদো

প্রকাশিত: ২০:১৪, ৯ জানুয়ারি ২০২৩; আপডেট: ২১:০৮, ৯ জানুয়ারি ২০২৩

মেসি-নেইমারদের বিপক্ষে খেলবেন রোনালদো

মেসি, নেইমার ও রোনালদো 

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার দেড় মাস পর এই পর্তুগিজ তারকা রোনালদো সব জল্পনা-কল্পনাকে উড়িয়ে এশিয়ার মাটিতে নতুন অভিজ্ঞতা নিতে যাচ্ছেন।

সৌদি ক্লাবটিতে যোগ দিলেও সিআর সেভেন কবে নাগাদ ক্লাবটির জার্সি গায়ে মাঠে নামবেন তা নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। ধারণা করা হচ্ছিল, আল-তাইয়ের বিপক্ষে ম্যাচে কিছু সময়ের জন্য খেলতে পারেন রোনালদো। তবে নিষেধাজ্ঞার কারণে আপাতত মাঠে নামা হচ্ছে না এই পর্তুগিজ মহাতারকার।
 
কাতারে বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে গত নভেম্বরে নিষেধাজ্ঞার মুখে পড়েন রোনালদো। এভারটনের বিপক্ষে ম্যাচে মাঠ ছাড়ার সময় মেজাজ হারিয়ে প্রতিপক্ষের এক সমর্থকের ফোন ভেঙে ফেলেন তিনি। এরই জের ধরে শৃঙ্খলাজনিত কারণ দেখিয়ে রোনালদোকে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করে ইংলিশ ফুটবল সংস্থা (এফএ)। 

এদিকে ফরাসী সংবাদমাধ্যম লেকিপকে গার্সিয়া জানায়, আল নাসরের জার্সিতে রোনালদোর অভিষেক হবে আগামী ২২ জানুয়ারি ইত্তেফাকের বিপক্ষে ম্যাচ দিয়ে। তবে তার আগেই সৌদি আরবের মাটিতে অভিষেক হবে তার। আগামী ১৯ জানুয়ারি আল নাসর ও আল হিলালের সম্মিলিত দল প্রীতিম্যাচ খেলবে লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজির বিপক্ষে। এই ম্যাচটি রোনালদো খেলবেন বলে জানিয়েছে আল নাসরের পর্তুগিজ কোচ রুডি গার্সিয়া।

সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দিলেও এখনও ক্লাবটির হয়ে মাঠে নামতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। তবে ক্লাবটির হয়ে অভিষেকের আগেই সৌদি আরবের ফুটবলে অভিষেক হচ্ছে তার। শুধু তাই নয়, এ ম্যাচে রোনালদোর বিপক্ষে মাঠে ফের দেখা যেতে পারে লিওনেল মেসি, নেইমার ও এমবাপেকে।

তবে ম্যাচের সূচি নিয়ে আল নাসেরর কোচ বলেন, 'আল নাসরের কোচ হিসেবে এই ম্যাচ নিয়ে আমি খুশি হতে পারি না। উন্নয়নের জন্য, পিএসজির দুর্দান্ত খেলোয়াড়দের দেখার জন্য এটি সত্যিই ভালো ব্যাপার। তবে তিন দিন পরই আমাদের চ্যাম্পিয়নশিপের ম্যাচ আছে।'  

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×