ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ইনোভেটিভ ফিচার এবং ডিজাইনে বাজারে নতুন স্মার্টফোন আইটেল পি৫৫

প্রকাশিত: ১৭:৫৮, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

ইনোভেটিভ ফিচার এবং ডিজাইনে বাজারে নতুন স্মার্টফোন আইটেল পি৫৫

আইটেল পি৫৫

গ্লোবাল শীর্ষস্থানীয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল বাংলাদেশের বাজারে উন্মোচন করলো তাদের নতুন আরও একটি স্মার্টফোন আইটেল পি৫৫। ব্যবহারকারীদের অভিজ্ঞতা বদলে দিতে নতুন আইটেল পি৫৫ এর ইনোভেটিভ ফিচার এবং ডিজাইন স্মার্টফোনপ্রেমিদের সন্তুষ্টি আরও বাড়িয়ে নতুন এক উচ্চতায় নিয়ে যাবে।

আইটেল পি৫৫ স্মার্টফোনে ৯০ হার্জ রিফ্রেশ রেটের ৬.৬ ইঞ্চি পাঞ্চ-হোল ডিসপ্লে আছে, পাশাপাশি নোটিফিকেশন দেখানোর জন্য ডায়নামিক বার সাপোর্ট রয়েছে যা অন্য রকম অভিজ্ঞতা দেবে। 

আইটেল পি৫৫ স্মার্টফোন এসেছে দুইটি আলাদা ভ্যারিরেন্টে: *২৪জিবি (৮জিবি+১৬জিবি এক্সটেন্ডেড র্যাম) এবং *১২জিবি (৪জিবি+৮জিবি এক্সটেন্ডেড র্যাম), উভয় ভ্যারিয়েন্টের সাথেই রয়েছে ম্যাসিভ ১২৮জিবি স্টোরেজ (রম)। যেখানে পছন্দের অ্যাপ, গেমস, ছবি এবং ভিডিও রাখার জন্য পর্যাপ্ত স্পেস রয়েছে। বিগ র্যাম এবং মেমরি থাকার জন্য গেম খেলা থেকে মাল্টিটাস্কিং সবক্ষেত্রেই আইটেল পি৫৫ স্মার্টফোনটি নিশ্চিত করবে ভালো পারফরম্যান্স।

শক্তিশালী টাইগার৬০৬ অক্টো-কোর প্রসেসর ও লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম রয়েছে এই নতুন স্মার্টফোনে। এছাড়া গেমার এবং যারা খুব বেশি স্মার্টফোন ব্যবহার করে তাদের জন্য, আইটেল পি৫৫ এনেছে আই-বুস্ট, এটি একটি শক্তিশালী গেম বুস্টার ফিচার যা গেমিং পারফরম্যান্স স্মুথ গেমপ্লে এবং গেমিং করার সময় কম ল্যাগ নিশ্চিত করবে।
আইটেল পি৫৫ স্মার্টফোনটিতে রয়েছে ৫০ এমপি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। ব্যবহারকারীরা যা দিয়ে স্পষ্ট, হাই-রেজুলেশনের ছবি তুলতে পারবে পাশাপাশি কম আলোতেও ক্লিয়ার এবং উজ্জ্বল ছবি তুলতে পারবে। সামনে থাকা ৮ এমপি ক্যামরায় ভালো সেলফি, ভিডিও কল নিশ্চিত করবে।

আইটেল পি৫৫ স্মার্টফোন রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জার ও ৫০০০ এমএএইচের কম্বিনেশন যা একই সাথে লম্বা সময় ব্যাকআপ এবং দ্রুত চার্জ নিশ্চিত করবে। 

আইটেল পি৫৫ এখন বাংলাদেশের সকল আইটেল ব্র্যান্ড আউটলেট এবং রিটেইল স্টোরে পাওয়া যাচ্ছে মাত্র ১১ হাজার ৯৯০ টাকায় (ভ্যাট প্রযোজ্য)। আরও তথ্য জানতে ভিজিট করুন: https://cutt.ly/itelP55
 

 

আরএস

সম্পর্কিত বিষয়:

×