ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ফার্মগেট থেকে বাস যাবে বাণিজ্যমেলায়, জেনে নিন ভাড়া

প্রকাশিত: ১৮:০৬, ২১ জানুয়ারি ২০২৪

ফার্মগেট থেকে বাস যাবে বাণিজ্যমেলায়, জেনে নিন ভাড়া

বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের বাস। 

পূর্বাচলে ২৮তম আন্তর্জাতিক বাণিজ্য যেতে যাতায়াতে ভোগান্তি দূর করেছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)। বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে যেতে ফার্মগেট থেকে সরাসরি বাস চালু করেছে।

রবিবার (২১ জানুয়ারি) বিআরটিসির সচিব মোহাম্মদ সাইদুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। মেলায় যাতায়াতে একজন যাত্রী ৭০ টাকায় সরাসরি মেলা প্রাঙ্গণে পৌঁছাতে পারবেন। 

আরও পড়ুন >>  বাণিজ্য মেলার উদ্বোধন, বাড়ল প্রবেশমূল্য

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা পূর্বাচলের বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে অনুষ্ঠিত হচ্ছে। মেলা চলবে মেলা ২১ জানুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত। বিআরটিসি তৃতীয়বারের মতো এ মেলায় নিরাপদ ও সাশ্রয়ী ভাড়ায় যাত্রী সেবা দিতে যাচ্ছে। আজ মেলা প্রাঙ্গণ থেকে বিআরটিসির বাস চলাচলের উদ্বোধন করেন বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম।

কুড়িল বিশ্বরোড, খেজুর বাগান (ফার্মগেট), নারায়ণগঞ্জ ও নরসিংদী থেকে প্রতিদিন সকাল ৮টা থেকে বাণিজ্যমেলার উদ্দেশ্যে বিআরটিসি বাস ছেড়ে যাবে। মেলা শেষে নির্দিষ্ট রুটগুলোতে যাত্রীদের নিরাপদে পৌছে দেবে বিআরটিসি। প্রতিদিন প্রায় ৬০টি বাস চলাচল করবে এবং ছুটির দিনে প্রায় ২শ বাস চলাচল করবে। কুড়িল বিশ্বরোড থেকে মেলা প্রাঙ্গণ পর্যন্ত ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩৫ টাকা, খেজুর বাগান (ফার্মগেট) থেকে মেলা প্রাঙ্গণ পর্যন্ত ভাড়া নির্ধারণ করা হয়েছে ৭০ টাকা। নারায়ণগঞ্জ থেকে মেলা প্রাঙ্গণ পর্যন্ত ভাড়া নির্ধারণ করা হয়েছে ১২০ টাকা। নরসিংদী থেকে মেলা প্রাঙ্গণ পর্যন্ত ভাড়া নির্ধারণ করা হয়েছে ৯০ টাকা।

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×