ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস গৃহবধুর

প্রকাশিত: ১৮:৪০, ১১ অক্টোবর ২০২২

ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস গৃহবধুর

গৃহবধুর লাশ উদ্ধার

রাজধানীর খিলগাঁও উত্তর গোড়ানে একটি বাসা থেকে জান্নাত বেগম (২৩) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ১০টার দিকে উত্তর গোড়ান নবীনবাগ হাজী মসজিদ রোডের একটি বাসা থেকে জান্নাতের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সোনিয়া পারভীন জানান, স্বামী সিএনজি অটোরিকশা চালক কাউসার হোসেন ও এক ছেলেসহ স্বামীর পরিবারের সঙ্গে ওই বাসায় থাকতেন জান্নাত। সকালে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। 

এরপর জান্নাত রুমের দরজা বন্ধ করে দেন। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে তারা থানায় খবর দেন। তখন ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

এসআই আরও জানান, ঘটনার পর থেকে তার স্বামী কাউসার পলাতক রয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হলেও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মৃত জান্নাতের বাবা আবুল কাশেম জানান, গত দুই বছর আগে তাদের বিয়ে হয়। মাদকাসক্ত কাউসার কিছুদিন ধরে সংসারে কোনো টাকা খরচ করতো না। জান্নাতেকে মারধর করতো।

 এছাড়া শাশুড়ি, ভাসুরও খারাপ ব্যবহার করতো। সকালে লোকজনের মাধ্যমে খবর পান জান্নাত গলায় ফাঁস দিয়েছে। শারীরিক ও মানসিক নির্যাতনের কারণ জান্নাত আত্মহত্যা করতে পারে বলে ধারণা তার।

এসআর

সম্পর্কিত বিষয়:

×