ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

টিকটক করতে গিয়ে বড় বোনকে গুলি করে হত্যা করলো ছোট বোন

প্রকাশিত: ১৮:৪৬, ৩১ ডিসেম্বর ২০২৩

টিকটক করতে গিয়ে বড় বোনকে গুলি করে হত্যা করলো ছোট বোন

টিকটক থেকে ঝগড়া 

টিকটক ভিডিও বানাতে গিয়ে প্রাণহানির ঘটনা নতুন নয়। তবে এবার টিকটকের ভিডিও বানানোর সময় দুই বোনের ঝগড়ায় প্রাণ গেল একজনের। জানা গেছে, ভিডিও বানানোর সময় কিছু একটা নিয়ে মতবিরোধ হয়েছিল দুই বোনের। তা থেকে শুরু হয় তুমুল ঝগড়া, যার পরিণতি হয়েছে মর্মান্তিক। ঝগড়ার জেরে বড় বোনকে লক্ষ্য করে গুলি ছোড়ে ছোট বোন। আর তাতেই প্রাণ হারায় তরুণী। সম্প্রতি পাকিস্তানে ঘটেছে এই ঘটনা।

শনিবার (৩০ ডিসেম্বর) পাকিস্তানি সংবাদমাধ্যম এআরওয়াই নিউজ জানিয়েছে, পাঞ্জাবের গুজরাট জেলার সারাই আলমগীর শহরে টিকটক নিয়ে ঝগড়ার জেরে বড় বোনকে গুলি করে হত্যা করেছে এক কিশোরী।

জানা যায়, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটকের জন্য ভিডিও বানাচ্ছিলেন দুই বোন সাবা আফজাল ও মারিয়া আফজাল। একপর্যায়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে মারিয়াকে লক্ষ্য করে গুলি ছোড়ে ১৪ বছর বয়সী সাবা। আর তাতেই প্রাণ হারায় মেয়েটি।

এ ঘটনায় ছোট বোনের নামে সদর থানায় মামলা করেছেন তারই ভাই।

টিকটক ভিডিও বানাতে গিয়ে প্রাণহানির ঘটনা নতুন নয়। এ মাসের শুরুর দিকে পাকিস্তানেই টিকটক ভিডিও বানাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারিয়েছে তিন কিশোর।

তারা চলন্ত মোটরসাইকেলে বসে টিকটকের জন্য ভিডিও বানাচ্ছিল। সতর্ক না থাকায় বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় মোটরসাইকেলটির। এতে প্রাণ হারায় এর আরোহী তিন কিশোর।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×