ঢাকা, বাংলাদেশ   রোববার ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

দ্বিতীয়বার সিনেমায় জুটি নিরব-স্পর্শিয়া

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৬, ১৮ মে ২০২৪

দ্বিতীয়বার সিনেমায় জুটি নিরব-স্পর্শিয়া

‘সুস্বাগতম’ সিনেমায় নিরব ও অর্চিতা স্পর্শিয়া

দ্বিতীয়বরের মতো সিনেমায় জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। ‘সুস্বাগতম’ নামের এ সিনেমা নির্মাণ করেছেন শফিকুল আলম। ২৪ মে প্রেক্ষাগৃহে ২৪ মে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ জানালেন নির্মাতা। এটি প্রযোজনা করেছেন বনবীথি মুভিজ।
‘সুস্বাগতম’ সিনেমাটি নিয়ে অনেক আশাবাদী নির্মাতা শফিকুল আলম। এটি দর্শকদের মন জয় করবে বলেও তিনি গণমাধ্যমকে জানিয়েছেন। এতে দেখা যাবে স্পর্শিয়ার স্বপ্ন পাইলট হওয়া। সিনেমাটি প্রেমের হলেও একজন মেয়ের বিমানের পাইলট হওয়ার স্বপ্নকে ঘিরে এগিয়ে যায় সিনেমার গল্প। যে গল্প শহর ও গ্রাম থেকে উঠে এসেছে।
সিনেমাটি নিয়ে চিত্রনায়ক নিরব বলেন, ‘সুস্বাগতম’ সিনেমায় আমাকে দুটি বয়সের চরিত্রে দেখা যাবে। যুবক বয়সের লুকের প্রয়োজনে চুল ও দাঁড়ি কাটতে হয়েছে। অভিনয়ই আমার কাছে সব। চরিত্র হয়ে ওঠার জন্য যে কোনো কিছু করতে প্রস্তুত আমি। আশা করছি পর্দায় সিনেমাটি দর্শক উপভোগ করবেন।
অর্চিতা স্পর্শিয়া সিনেমাটি নিয়ে বলেন, নিরবের সঙ্গে এর আগে একটি সিনেমায় কাজ করেছি, আমাদের দুজনের কাজের অভিজ্ঞতাও চমৎকার। তাই ‘সুস্বাগতম’ এ আমাদের কাজটা করতে সহজ হয়েছে। তাছাড়া পরিচালক কাজটি খুব যতœ নিয়ে করেছেন। আমি আশাবাদী।

‘সুস্বাগতম’ সিনেমার পরিচালক শফিকুল আলম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাস করে বাংলাদেশ বিমান বাহিনীতে অফিসার পদে যোগ দেন এবং উইং কমান্ডার হিসেবে অবসরপ্রাপ্ত হন। পাশাপাশি লেখালেখিতে মনোযোগী এই নির্মাতার ছয়টি বই প্রকাশ হয়েছে।

×