ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মমতাজের একাধিক শো যুক্তরাষ্ট্রে

​​​​​​​সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২০:৩২, ৫ মে ২০২৪

মমতাজের একাধিক শো যুক্তরাষ্ট্রে

.

জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ বেগম যুক্তরাষ্ট্রে একাধিক শোতে অংশ নিচ্ছেন। টানা এক মাসের বেশি সময় কয়েকটি স্টেজ শোতে অংশ নিয়েছেন তিনি। মমতাজ জানান, এরইমধ্যে ১৩ এপ্রিল যুক্তরাষ্ট্রের টাইমস স্কয়ারে একটি শোতে অংশ নেন। আর এর পরপরই গেল ২০ এপ্রিল কানেকটিকাটে আরেকটি স্টেজ শোতে সংগীত পরিবেশন করেছেন।

এরপর আরও একটি শোতে অংশ নেন ফ্লোরিডার অর্লেন্ডোতে। আগামী ১০ মে শুক্রবার টেনেসিতে একটি, ১১ মে ভার্জিনিয়াতে একটি, ১২ মে ফ্লোরিডার টেম্পাতে আরেকটি এবং আগামী ১৭ মে জ্যামেইকাতে আরও একটি স্টেজ শোতে সংগীত পরিবেশন করবেন তিনি। এর দুদিন পরই দেশে ফিরবেন মমতাজ। এরইমধ্যে যুক্তরাষ্ট্রে এক অন্যতম অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন। গেল মে যুক্তরাষ্ট্রের নিউজার্সির ফ্যাঙ্কলিন টাউনশিপের পক্ষ থেকে তাকে সম্মাননা প্রদান করা হয়। সম্মাননাপ্রাপ্তি এবং টানা সাতটি শো প্রসঙ্গে মমতাজ বেগম বলেন, মানুষের ভালোবাসার চেয়ে বড় কোনো স্বীকৃতি নেই। মানুষের ভালোবাসার কারণেই আজকের মমতাজ আমি। আমার গানের প্রতি ভালো লাগা ভালোবাসা থেকে টাইম স্কয়ারে সংগীত পরিবেশন করার সময় বাড়িয়ে দেওয়া হয়। ধন্যবাদ আমাকে নিউজার্সিতে সম্মাননা প্রদান করার জন্য।

এর সঙ্গে সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। আর যুক্তরাষ্ট্রে এসে এবারও যে ভালোবাসা পাচ্ছি তার কোনো তুলনা হয় না। এরইমধ্যে গেল মে ছিল আমার জন্মদিন। এখানে যারা আমার সঙ্গে আছেন সবাই তাদের ভালোবাসা দিয়ে আমাকে সিক্ত করেছেন। তবে পরিবারের সবাইকে খুব মিস করছি। দেশে ফেরার পর হয়ত দিনটি উদযাপন করা হবে। আর দেশে ফিরেও স্টেজ শোতে ব্যস্ত হতে হবে। আমার ব্যক্তিগত সহকারী জুয়েল শো নিয়ে চূড়ান্ত কথা বলছে। মমতাজের কণ্ঠে সর্বশেষ প্রকাশিত গানতেজপাতা গানটির সুর সংগীত করেছেন তাপস। সিনেমায় মমতাজের সর্বশেষ গাওয়া আলোচিত গান মীর সাব্বির পরিচালিতরাত জাগা ফুলরাত জাগা ফুলগানটি।

×