ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

এবার প্রিয়াঙ্কার মায়ের চরিত্রে সামান্থা

প্রকাশিত: ১৯:৪৬, ১ জুন ২০২৩

এবার প্রিয়াঙ্কার মায়ের চরিত্রে সামান্থা

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু

এবার বয়সে ছোট সামান্থাকে দেখা যাবে প্রিয়াঙ্কার মায়ের ভূমিকায়। বয়সে প্রিয়াঙ্কা চোপড়ার চেয়ে চার বছরের ছোট সামান্থা রুথ প্রভু। তারকাখ্যাতিও জুটেছে পিগি চপসের পরে। এদিকে সামান্থা যখন বলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা তখন দ্যুতি ছড়াচ্ছেন হলিউডে।
 
এরইমধ্যে মুক্তি পেয়েছে ‘সিটাডেল’-এর মূল সিরিজ়। ওই সিরিজ়ে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, রিচার্ড ম্যাডেন, স্ট্যানলি তুচ্চির মতো তারকারা। এবার ভারতীয় সংস্করণের পালা। ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণ নিয়ে এতদিন ধরে চলছে জল্পনা-কল্পনা। ঠিক কেমন হতে চলেছে সিরিজ়ের চিত্রনাট্য? সামান্থা এবং বরুণের চরিত্রই বা কেমন? এবার মিলল তার উত্তর।

খবর, ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে নাকি প্রিয়াঙ্কা চোপড়ার মায়ের ভূমিকায় দেখা যেতে চলেছে সামান্থা রুথ প্রভুকে। ‘সিটাডেল’ যারা এরমধ্যেই দেখে ফেলেছেন, তারা জানবেন, সন্ত্রাসবাদী রাহি গম্ভীরের মেয়ে নাদিয়া সিংহ, যে ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

এবার খবর, কমবয়সী রাহি গম্ভীরের ভূমিকায় দেখা যাবে বরুণ ধওয়ানকে। সেক্ষেত্রে প্রিয়াঙ্কার চরিত্রের মা, যাকে এখনও পর্যন্ত তেমনভাবে দেখানো হয়নি সিরিজ়ে, তার ভূমিকায় অভিনয় করতে পারেন সামান্থা। ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের চিত্রনাট্য সেক্ষেত্রে আশি ও নব্বইয়ের দশকের সময়ের ওপর ভিত্তি করে তৈরি হবে।

তবে এখনও বিষয়টি নিয়ে সিরিজটির পক্ষ থেকে কিছু জানানো হয়নি। তাই মুক্তির আগ পর্যন্ত এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাচ্ছে না। রহস্যভেদ করতে প্রিয়াঙ্কা ও সামান্থার অনুরাগীরা ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের মুক্তির অপেক্ষায় আছেন।

 

এমএস

×