ঢাকা, বাংলাদেশ   শনিবার ০২ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

ছেলের জন্য দোয়া চাইলেন মিশা 

প্রকাশিত: ২১:৪৩, ২৫ জানুয়ারি ২০২৩

ছেলের জন্য দোয়া চাইলেন মিশা 

মিশা ও ছেলে ওয়াইজ করণী

ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। প্রায় ৩২ বছরের অভিনয় জীবনে নিজেকে কিংবদন্তি হিসেবেই তুলে ধরেছেন তিনি। ব্যক্তি জীবনেও দুই সন্তান নিয়ে তার সুখী পরিবার।

মিশা সওদাগরের বড় ছেলে হাসান মোহাম্মদ ওয়ালিদ আমেরিকায় পড়াশোনা করছে। ছোট ছেলে ওয়াইজ করণী এবার রাজধানীর স্কলাস্টিকা স্কুল থেকে ‘ও লেভেল’ পরীক্ষা দেবে। সোশ্যাল মিডিয়ায় ছোট ছেলেকে নিয়ে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তিনি।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে ছেলে ওয়াইজ করণীর সঙ্গে একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন মিশা। সেখানে দেখা যাচ্ছে, ছেলেকে নিয়ে রিকশায় যাত্রা করছেন তিনি। দুজনের চেহারায় প্রশান্তির ছাপ স্পষ্ট।

ক্যাপশনে মিশা সওদাগর লিখেছেন, আমার বাচ্চা ওয়াইজ করণী ‘ও লেভেল’ দেবে স্কলাস্টিকা থেকে। আমাকে ধরে বলল, বাবা সাবধানে বসো, পড়ে যাবে। আমি সাবধান হলাম, রিকশা থেকে পড়লাম না। কিন্তু আমার চোখ ভিজে গেল, খুশির পানি পড়তে থাকলো। আল্লাহ্‌ মহান।

তার সেই পোস্টে চিত্রনায়ক জায়েদ খান লিখেছেন, ‘আল্লাহ্‌ তার (ওয়াইজ করণী) মঙ্গল করুন।’

জায়েদের মন্তব্যের প্রতিউত্তরে মিশা লেখেন, ‘দোয়া চাই।’

অভিনেত্রী ফারিয়া শাহরিন লিখেছেন, ‘ও (ওয়াইজ করণী) তো অনেক কিউট দেখতে, মাশাআল্লাহ্‌।’

ফারিয়ার মন্তব্যের জবাবে মিশা লেখেন, ‘দোয়া করবা ভাইয়া।’

অন্যদিকে নির্মাতা মালেক আফসারী লিখেছেন, ‘মাশাআল্লাহ্‌, দোয়া রইল।’ এছাড়াও নেটিজেনদের অনেকেই মিশার সেই পোস্টে মন্তব্য করেছেন, জানিয়েছেন ভালোবাসা।

১৯৮৬ সালে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন মিশা সওদাগর। চার বছর পর (১৯৯০) ছটকু আহমেদ পরিচালিত ‘চেতনা’ ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেন তিনি। ‘অমরসঙ্গী’ ছবিতেও ছিলেন নায়কের ভূমিকায়। তবে সাফল্য মেলেনি।

দীর্ঘ চলচ্চিত্র ক্যারিয়ারে মিশা সওদাগরের প্রাপ্তির শেষ নেই। বর্তমান সময়ে ব্যস্ত অভিনেতাদের তালিকায় তিনি বেশ খানিকটা এগিয়ে। নিজের ঝুড়িতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ টানা দুইবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন এ অভিনেতা।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×