ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

ওয়েস্টার্ন লুকে শম্পা রেজা

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ০০:৩৪, ৫ অক্টোবর ২০২২

ওয়েস্টার্ন লুকে শম্পা রেজা

শম্পা রেজা

বাংলাদেশের শীর্ষ মডেল আইকনদের একজন শম্পা রেজা। যিনি একাধারে কণ্ঠশিল্পী-অভিনেত্রীও বটে। ছয় দশকের বর্ণিল জীবন পেরিয়ে এখনও তার কণ্ঠ, ব্যক্তিত্ব আর অভিনয়শৈলী দাগ কাটে মানসপটে। তারই সর্বশেষ নজির ঘটল সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। একেবারে চোখ-ধাঁধানো গেটআপে হাজির হলেন এই তারকা। যেখানে তিনি সাদা খোলা চুলে হাজির হয়েছেন ওয়েস্টার্ন লুকে।

গায়ে জড়িয়েছেন জিন্সের ডাঙ্গেরি আর জামদানি কাপড়ে তৈরি জ্যাকেটে। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলো দেখে নেটিজেনরা যেন আনন্দ আর বিস্ময়ে ভাসছেন। শম্পা রেজা বলেন, ‘সবাই অনেক প্রশংসা করছে ছবিগুলো দেখে। যদিও আমি কোনও সোশ্যাল হ্যান্ডেল ব্যবহার করি না। কিন্তু মুঠোফোনে-হোয়াটসএ্যাপে প্রচুর পজিটিভ কমেন্ট পাচ্ছি। এটাই আমার আনন্দ।’

১৯৭৫ সালে সেলিম আল দীন পরিচালিত ‘অস্ত্রোতগন্ধ’ নামের সেই নাটকটিতে অভিনয় করে সাফল্য অর্জন করেন এ অভিনেত্রী। তিনি এখন ব্যস্ত রয়েছেন সাজ্জাদ হোসেন দোদুলের ধারাবাহিক ‘মুসা’র কাজে। আন্ডারওয়ার্ল্ড নিয়ে তৈরি নাটকটি। অভিনয় প্রসঙ্গে শম্পা রেজা বলেন, ‘বলতে দ্বিধা নেই, আজকাল আমাদের এখানে চিত্রনাট্যের অবস্থা খুব খারাপ। কাজ করতে চাই, কিন্তু চিত্রনাট্য পড়লে আর মন টানে না।

monarchmart
monarchmart