ঢাকা, বাংলাদেশ   শনিবার ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

অশ্লীলতার দায়ে মালাইকা ও উরফির বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ২০:১৮, ৫ আগস্ট ২০২২

অশ্লীলতার দায়ে মালাইকা ও উরফির বিরুদ্ধে মামলা

মালাইকা ও উরফি।

মালাইকা অরোরা ও উরফি জাভেদ। ফ্যাশন দুরস্ত হওয়ায় এই দুই সুন্দরী সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনব পোশাক পরায় মালাইকা ও উরফি দারুণ জনপ্রিয়। তবে জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে এই দুই সুন্দরী ট্রোলের মুখেও পড়েন। 

এবার এই দুই সুন্দরীর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে ভারতীয় সংস্কৃতি নষ্ট করার ও অশ্লীলতার। আর তাই মুম্বাই পুলিশের কাছে মামলাও করেছে এক স্বেচ্ছাসেবী সংস্থা।

স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগ, মালাইকা ও উরফি সমাজকে নোংরা করছেন। তারা নবপ্রজন্মকে ভুল পথে নিয়ে যাচ্ছে, তাই এই দুই সুন্দরীকে উচিত শিক্ষা দেওয়া হোক!

সম্প্রতি মালাইকা খবরে আসেন, তার ক্লিভেজের কারণে। এক ফ্যাশন শোয়ে ছবি তোলার সময় এক ব্যক্তি হঠাৎই হাত দিয়ে ফেলেন মালাইকার স্তনে। সেই ভিডিও ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

অন্যদিকে, উরফি সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন কয়েকটি ছবি আপলোড করেছেন। যেখানে তাকে দেখা গিয়েছে, শুধুমাত্র চুল দিয়ে ঢেকেছেন তার স্তন। পরনে তার শুধুই নীল রঙের জিনস প্যান্ট। নাকে নথ। এই পোস্ট করে ক্যাপশনে শুধুই ইমোজি দিয়েছেন উরফি। ইতোমধ্যেই উরফির এই ছবি ভাইরাল। দুই সুন্দরীর এই ধরনের কীর্তিকেই ভাল চোখে দেখছেন না এই স্বেচ্ছাসেবীর সংস্থার কর্মীরা।

অদ্ভুত পোশাকের কারণে বরাবরই খবরের শিরোনামে থাকেন মালাইকা। আর আজব পোশাক পরে, কখনও বা প্রায় না পরেই নিজেকে খবরে টেনে আনেন উরফি। 

×