ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

যেভাবে সরাসরি সিনেমায় পা রাখে নোয়াখালীর বুবলী

প্রকাশিত: ২০:৫৯, ৩০ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ২১:০৪, ৩০ সেপ্টেম্বর ২০২২

যেভাবে সরাসরি সিনেমায় পা রাখে নোয়াখালীর বুবলী

শবনম বুবলী

শবনম বুবলী, বর্তমানে আলোচিত এক নাম। নায়ক শাকিব খানের সঙ্গে প্রেম, এরপর বিয়ের গুঞ্জন। তারপর অনেকদিন নতুন সিনেমা নিয়ে তেমন একটা খবর ছিল না এই অভিনেত্রীর। কিন্তু হঠাৎ করেই বেবি বাম্প এবং এক শিশুর ছবি প্রকাশ করে জানান সে তার ও শাকিবের সন্তান। ফলে এই নিয়ে রই রই পড়ে যায় সর্বত্র।

জানা যায়, বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে আসেন বুবলী। কোনোদিন মঞ্চে বা ছোটপর্দায় অভিনয় করেননি তিনি। কিন্তু সেই বুবলী যখন চলচ্চিত্রে পদার্পন করলেন তখন সাড়া পড়ে গেল চারদিকে।

বুবলির বেসরকারী টেলিভিশন চ্যানেল বাংলাভিশন-এ ২০১৩ সালে সংবাদ পাঠ শুরু করেন। এরপর ২০১৬ সালে বসগিরি সিনেমার মাধ্যমে বুবলীর চলচ্চিত্র জীবন শুরু হয় শাকিব খানের বিপরীতে নায়িকা চরিত্রে। চলচ্চিত্রটির মাধ্যমে তিনি শ্রেষ্ঠ নবীনশিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

বুবলি নোয়াখালীর সোনাইমুড়িতে ১৯৮৯ সালের ২০ নভেম্বর জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করেছেন। চার ভাই-বোনের মধ্যে বুবলি তৃতীয়। বড় বোন কণ্ঠশিল্পী নাজনীন মিমি ও আরেক বোন শারমিন সুইটি, যিনি একটি বেসরকারী চ্যানেলের সংবাদ পাঠিকা।

এমএইচ

monarchmart
monarchmart