ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

হঠাৎ ডিবি অফিসে কেনো অভিনেত্রী তিশা?

প্রকাশিত: ১৭:৫২, ২০ নভেম্বর ২০২৩

হঠাৎ ডিবি অফিসে কেনো অভিনেত্রী তিশা?

অভিনেত্রী তানজিন তিশা।

জনপ্রিয় অভিনেত্রী হঠাৎ তানজিন তিশা ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে গিয়েছেন। সোমবার (২০ নভেম্বর) বিকেলে ডিবি কার্যালয়ে যান তিশা। এসময় তিনি ডিবিপ্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করেন।

ডিবির এক কর্মকর্তা বলেন, ‘তিনি ডিবিতে এসেছেন। তার ব্যক্তিগত সমস্যা সম্পর্কে ডিবি কর্মকর্তাদের অবহিত এবং পরামর্শ নিতে এসেছেন বলে জানা গেছে।’

গত ১৫ নভেম্বর মধ্যরাতে রাজধানীর রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন তিশা। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ১৬ নভেম্বর চিকিৎসা শেষে বাসায় ফেরেন এই অভিনেত্রী। ওই সময় গুঞ্জন উঠে, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কে জটিলতা থেকে আত্মহত্যার চেষ্টা করেছেন অভিনেত্রী। পরে অবশ্য এ কথা অস্বীকার করেন তিনি।

এই বিষয়টি নিয়েই তিশা মুঠোফোনে এক সাংবাদিকের সঙ্গে কথা বলতে গিয়ে উত্তেজিত হয়ে পড়েন এবং সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকিও দেন। আইনি প্রভাব খাটানোর কথা বলে হুঁশিয়ারি দেন এই নায়িকা। 

তানজিন তিশা গত বৃহস্পতিবার রাতে ফেসবুকে লাইভে এসে দাবি করেন, তিনি আত্মহত্যাচেষ্টা করেননি। তিনি ঘুমের ওষুধ খেয়েছিলেন ঠিকই, তবে তা ঘুমানোর জন্য, আত্মহত্যার জন্য নয়। কিন্তু ওষুধের ডোজ বেশি হয়ে যাওয়ায় তিনি বমি করতে থাকেন এবং একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন।

এম হাসান

×