ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

শিক্ষা ও ক্যারিয়ার উন্নয়নে আত্মপ্রকাশ করল এমএইচ গ্লোবাল গ্রুপ

প্রকাশিত: ১৮:৫৯, ২ মার্চ ২০২৪; আপডেট: ১৯:০৪, ২ মার্চ ২০২৪

শিক্ষা ও ক্যারিয়ার উন্নয়নে আত্মপ্রকাশ করল এমএইচ গ্লোবাল গ্রুপ

ইন্টারন্যাশনাল ক্যারিয়ার অ্যান্ড এডুকেশন এক্সপো অ্যান্ড ইমারজিং লিডারস এ্যাওয়ার্ড।

দেশে ও বিদেশে উচ্চশিক্ষার সুযোগ এবং শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনে ‘ইন্টারন্যাশনাল ক্যারিয়ার অ্যান্ড এডুকেশন এক্সপো অ্যান্ড ইমারজিং লিডারস এ্যাওয়ার্ড ২০২৪’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করেছে এমএইচ গ্লোবাল গ্রুপ। 

শনিবার (২ মার্চ) রজাধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দিনব্যাপী এডুকেশন এক্সপো অনুষ্ঠিত হয়। এডুকেশন এক্সপো অনুষ্ঠানে শিক্ষা ও ক্যারিয়ার নিয়ে কাজ করা দেশের ছয়টি প্রতিষ্ঠান মিলে আনুষ্ঠানিকভাবে  আত্মপ্রকাশ করে 'এমএইচ গ্লোবাল গ্রুপ'।

অনুষ্ঠানে জানানো হয়, শিক্ষা ও ক্যারিয়ার উন্নয়নে  এমএইচ গ্লোবাল গ্রুপ' গঠিত হলো এমআইই প্যাথওয়েজ, এমআইই (মাট্রিক্স ইন্টারন্যাশনাল এডুকেশন) ইংলিশ অ্যাকাডেমি, এমআইই সার্ভিস, এএইচজেড অ্যাসোসিয়েটশস, এলামনাই ব্রিজ, ডা. মোস্তফা হাজেরা ফাউন্ডেশন -এর সমন্বয়ে।

এদিন, সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত আয়োজনে দেশে ও বিদেশে উচ্চ শিক্ষা বিষয়ক সব ধরনের সহায়তা নেন শিক্ষার্থীরা। অনুষ্ঠানে ছিলো অ্যাওয়ার্ড আয়োজন, ক্যারিয়ার ফেয়ার। ১৫০টিরও বেশি পদে চাকরির সুযোগ, নেটওয়ার্কিং, স্বীকৃতিসহ অন্যান্য সুযোগ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এমএইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান এ কে এম গোলাম কিবরিয়া, চিফ এক্সিকিউটিভ অফিসার গোলাম মর্তুজা, চিফ অপারেটিং অফিসার বেঞ্জামিন বিলবাষ্টোন এবং এমডি কেথরিন ওভানস, চিফ কর্মাশিয়াল অফিসার (সিসিও) জহিরুল ইসলাম, যুক্তরাজ্যের ব্যানগর বিশ্ববিদ্যালয়ের গ্লোবাল এনগেজমেন্টের ডিরেক্টর স্যামুয়েল জ্যাকসন রয়লি, এনসিইউকে -এর রেজিওনাল ডিরেক্টর এ্যানড্রিউ স্ট্রগহান এবং যুক্তরাজ্যের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরাও।

কাজল/এম হাসান

×