ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৪ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

শাবির চার গবেষক পেলেন ডিনস অ্যাওয়ার্ড

শাবি সংবাদদাতা 

প্রকাশিত: ১৭:৩৫, ২৮ মার্চ ২০২৩

শাবির চার গবেষক পেলেন ডিনস অ্যাওয়ার্ড

অ্যাওয়ার্ড প্রদান করা হচ্ছে। 

গবেষণায় বিশেষ অবদানের জন্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অ্যাপ্লাইড সায়েন্সেস এন্ড টেকনোলজি অনুষদের ডিনের পক্ষ থেকে ৪ জন গবেষককে ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। 

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের মিনি মিলিনায়তনে ওই অনুষদের উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে গবেষকদের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। 

অ্যাপ্লাইড সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. আরিফুল ইসলাম জানান, চার ক্যাটাগরিতে বিশেষ গবেষণার জন্য চার বিভাগের চারজন শিক্ষককে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। 

অ্যাওয়ার্ডপ্রাপ্ত গবেষকরা হলেন- সিভিল ইঞ্জিনিয়ারিং-এনভায়রনমেন্ট-আর্কিটেকচার ক্যাটাগরিতে পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. ফরহাদ হাওলাদার, কম্পিউটার সায়েন্স-ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং ক্যাটাগরিতে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাদিয়া সুলতানা, কেমিক্যাল-পেট্রোলিয়াম-ফুড-মাইনিং ইঞ্জিনিয়ারিং ক্যাটাগরিতে ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. ওয়াহিদুজ্জামান, মেকানিক্যাল ম্যানুফেকচারিং ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং ক্যাটাগরিতে ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকসন ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মাহমুদ হাসান। 
 

এমএইচ

×